কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


সাড়ে চার ঘন্টা পর কিশোরগঞ্জ-ভৈরব রুটে চললো ট্রেন

 স্টাফ রিপোর্টার | ১৩ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ২:৪১ | বিশেষ সংবাদ 


বাজিতপুর উপজেলার হালিমপুর রেলস্টেশনে ভেঙ্গে যাওয়া রেললাইন মেরামতের পর ভৈরব-কিশোরগঞ্জ রুটে ট্রেন চলাচল স্বাভাবিক হয়েছে। শুক্রবার (১৩ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে রেললাইন ভেঙ্গে যাওয়ার বিষয়টি ধরা পড়ার পর রেললাইন মেরামতের জন্য প্রায় সাড়ে চার ঘন্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। বেলা ১২টার দিকে রেললাইনের মেরামত কাজ শেষ হওয়ার পর পুনরায় রেল চলাচল শুরু হয়।

সংশ্লিষ্টরা জানিয়েছেন, কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী এগারসিন্দুর প্রভাতী ট্রেনটি হালিমপুর স্টেশন অতিক্রম করার পর পরই রেললাইন ভেঙ্গে যাওয়ার বিষয়টি ধরা পড়ে। সকাল সাড়ে ৭টার দিকে রেললাইন ভেঙ্গে যাওয়ার বিষয়টি ধরা পড়ার পর এই স্টেশনের উপর দিয়ে ট্রেন চলাচল বন্ধ করে দেয়া হয়।

এরপর থেকে ময়মনসিংহ-কিশোরগঞ্জ, কিশোরগঞ্জ-ভৈরব, কিশোরগঞ্জ-ভৈরব-ঢাকা, কিশোরগঞ্জ-ভৈরব-চট্টগ্রাম রুটে চলাচলকারী বিভিন্ন ট্রেন বিভিন্ন স্টেশনে আটকা পড়ে। এতে যাত্রীরা দুর্ভোগ আর বিড়ম্বনার শিকার হন।

কিশোরগঞ্জ জিআরপি থানার ওসি আব্দুর রহমান বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, কিশোরগঞ্জ থেকে ঢাকাগামী এগারসিন্দুর প্রভাতী ট্রেনটি হালিমপুর স্টেশন অতিক্রম করার পর পরই রেললাইন ভেঙ্গে যাওয়ার বিষয়টি ধরা পড়ে। সকাল সাড়ে ৭টার দিকে রেললাইন ভেঙ্গে যাওয়ার বিষয়টি ধরা পড়ার পর দ্রুততম সময়ের মধ্যে রেললাইন মেরামতের কাজ শুরু করা হয়। বেলা ১২টার দিকে রেললাইন মেরামত কাজ শেষ হওয়ার পর ট্রেন চলাচল শুরু হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর