কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ব্যাংকারস্ এসোসিয়েশন অব ভৈরব এর পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন

 সোহেল সাশ্রু, ভৈরব | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৩:৩৯ | ভৈরব 


ব্যাংকারস্ এসোসিয়েশন অব ভৈরব এর পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি গঠন করা হয়েছে। ২৯ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটিতে মো. মনিরুজ্জামান মুন্না (ডিবিবিএল) সভাপতি ও মো. আব্দুস সালাম (জনতা ব্যাংক) সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। এই কমিটি আগামী দুই বছর (২০১৯-২০২১) দায়িত্ব পালন করবেন।

কার্যকরী কমিটিতে অন্যান্যরা হলেন, সহ-সভাপতি রাকিবুল হাসান সবুজ (এনআরবিসি), মো. রুহুল আমীন (প্রাইম ব্যাংক), হাবিবুর রহমান (কৃষি ব্যাংক) ও মোস্তাক আহমেদ (কৃষি ব্যাংক), যুগ্ম-সাধারণ সম্পাদক রুহুল আমীন (এক্সিম ব্যাংক), সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন (ন্যাশনাল ব্যাংক), সহ-সাংগঠনিক সম্পাদক গোলাম আরেফিন (পূবালী ব্যাংক), অর্থ সম্পাদক মো. আল-আমিন (ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক), প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তামিম আহমেদ (প্রিমিয়ার ব্যাংক), উপ-প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মো. ইমরান হোসেন (প্রিমিয়ার ব্যাংক), দপ্তর সম্পাদক মো. নাজমুল হাসান (প্রিমিয়ার ব্যাংক), সাহিত্য বিষয়ক সম্পাদক হাফিজ উদ্দিন (আল-আরাফা ইসলামী ব্যাংক), সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক কে.এম তারিফ উদ্দিন (সোনালী ব্যাংক), সাংস্কৃতিক ও ভ্রমণ বিষয়ক সম্পাদক সুজন মাজহার (সিটি ব্যাংক), উপ-সাংস্কৃতিক ও ভ্রমণ বিষয়ক সম্পাদক মো. মোস্তাক মিয়া (জনতা ব্যাংক), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আমিনুল ইসলাম (রূপালী ব্যাংক), উপ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইয়াসিন মোল্লা (জনতা ব্যাংক), মহিলা বিষয়ক সম্পাদক রাজিয়া সুলতানা (প্রিমিয়ার ব্যাংক), উপ-মহিলা বিষয়ক সম্পাদক নাহিদা আক্তার পলি (কৃষি ব্যাংক), আপ্যায়ন বিষয়ক সম্পাদক মশিউর রহমান (আল-আরাফা ইসলামী ব্যাংক)।

কার্যকরী সদস্যরা হলেন, মো. ওমর ফারুক (আল-আরাফা ইসলামী ব্যাংক), জাবেদ ওমর কবির (প্রিমিয়ার ব্যাংক), আব্দুর রহমান (ডাচ্ বাংলা ব্যাংক লি.), হেলাল উদ্দিন (জনতা ব্যাংক), ফুরকান আহমেদ (ট্রাস্ট ব্যাংক), মাসুম মিয়া (ব্যাংক এশিয়া) ও সবুজ আহমেদ (সোনালী ব্যাংক)।

এছাড়া উপদেষ্ঠামণ্ডলী সদস্যরা হলেন, মো. হাবিবুর রহমান (জনতা ব্যাংক), নজরুল ইসলাম আপন (এবি ব্যাংক), মো. মজিবুর রহমান (জনতা ব্যাংক), জাহেদুর রহমান (ঢাকা ব্যাংক), জাহাঙ্গীর আলম লিটন (বাংলাদেশ ব্যাংশ) ও মোশারফ হোসেন (আইসিবি ব্যাংক)।

উল্লেখ্য, অত্যন্ত উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশে ব্যাংকারস্ এসোসিয়েশন অব ভৈরব দ্বি-বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। এতে ভৈরবের সকল ব্যাংক কর্মকর্তাদের সমন্বয়ে নতুন কমিটি গঠন করা হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর