কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ট্রাকভর্তি ৪৮ কেজি গাঁজার চালানসহ আটক তিন


 স্টাফ রিপোর্টার | ২৫ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১২:৫৪ | অপরাধ 


কিশোরগঞ্জে ট্রাকে করে গাঁজার চালান পাচারের সময় ৪৮ কেজি গাঁজা এবং গাঁজা পরিবহনকারী ট্রাকসহ তিনজনকে আটক আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল মুকসেদপুর এলাকায় চেক পোস্ট স্থাপন করে ট্রাকভর্তি ৪৮ কেজি গাঁজার চালানসহ তাদের আটক করেন।

আটক হওয়া ব্যক্তিরা হলো, কুদ্দুস মিয়া (৩২), মো. আব্দুল আহাদ ওরফে টিপু (২৩) এবং ওমর ফারুক (২৮)। তাদের মধ্যে কুদ্দুস মিয়া হবিগঞ্জ জেলার মাধবপুর উপজেলার সুরমা গ্রামের মৃত রজব আলীর ছেলে, মো. আব্দুল আহাদ ওরফে টিপু, একই উপজেলার রসুলপুর গ্রামের মৃত এতিম আলীর ছেলে এবং ওমর ফারুক একই উপজেলার উত্তর সুরমা (মিরা পুসকুনি) গ্রামের গোলাপ মিয়ার ছেলে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, মাদককে নির্মূলের ক্ষেত্রে কিশোরগঞ্জ র‌্যাব নিরলসভাবে কাজ করে যাচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন, হবিগঞ্জ থেকে ভৈরব ও কিশোরগঞ্জ হয়ে নেত্রকোণা এবং ময়মনসিংহ এলাকায় কিছু মাদক ব্যবসায়ী বিভিন্ন সময় মাদকদ্রব্য পাচার করে আসছে।

এমন সংবাদের ভিত্তিতে ভৈরব-কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কে র‌্যাবের গোয়েন্দা নজরদারির পাশাপাশি র‌্যাব টহল জোরদার করা হয়।

এরই ধারাবাহিকতায় মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে কিশোরগঞ্জ সদর উপজেলার বড়পুল মুকসেদপুর এলাকায় চেক পোস্ট স্থাপন করেন।

চেক পোস্ট পরিচালনা করার সময় একটি ট্রাককে এর গতিবিধি সন্দেহজনক হলে ট্রাকটি তল্লাসি করে ৪৮ কেজি গাঁজাসহ কুদ্দুস মিয়া, মো. আব্দুল আহাদ ওরফে টিপু এবং ওমর ফারুক নামের তিন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মাদক ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় আটককৃত তিন মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর