কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে গৃহবধূর আত্মহত্যা, স্বামী-শাশুড়িসহ গ্রেপ্তার ৩


 বাজিতপুর প্রতিনিধি | ৩ মার্চ ২০১৮, শনিবার, ৪:০৬ | কুলিয়ারচর 


যৌতুকের কারণে শ্বশুরবাড়ির লোকজনের অত্যাচার-নির্যাতন সইতে না পেরে বিয়ের মাত্র ছয় মাসেই ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহননের পথ বেছে নিলো অর্চনা রানী সরকার (২২) নামের এক গৃহবধূ। শুক্রবার সন্ধ্যায় কুলিয়ারচর রেলস্টেশনের অনতিদূরে ভৈরব থেকে ছেড়ে আসা একটি লোকাল ট্রেনে নিচে গৃহবধূ অর্চনা ঝাপ দিলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহত গৃহবধূ অর্চনা রানী সরকার কুলিয়ারচর উপজেলার ছয়সূতী এলাকার উপেন্দ্র চন্দ্র সরকারের মেয়ে।

এ ঘটনায় নিহত গৃহবধূর স্বামী সুধাংশ সরকার (২৮), শাশুড়ি নিয়তি সরকার ও ভাসুরের স্ত্রী উজ্জ্বলা সরকার (৩০) কে আটক করেছে পুলিশ। স্বামী সুধাংশ সরকার ময়মনসিংহ জেলার গৌরিপুর উপজেলার চড়কপাড়া গ্রামের মৃত অমল সরকারের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, ছয় মাস আগে সুধাংশ সরকারের সাথে অর্চনার বিয়ে হয়। বিয়ের সময় জামাতাকে যৌতুক হিসেবে নগদ ৭০ হাজার টাকা ও ২ ভরি ওজনের স্বর্ণালংকার দেন অর্চনার বাবা উপেন্দ্র চন্দ্র সরকার।

কিন্তু আরো ৫০ হাজার টাকার জন্য বিয়ের কিছুদিন পর থেকে স্বামী সুধাংশ ও তার পরিবারের লোকজন অর্চনাকে শারীরিক ও মানসিকভাবে অত্যাচার-নির্যাতন চালিয়ে আসছিল। যৌতুকের দাবি মেটাতে না পারায় ক্রমাগত অত্যাচার-নির্যাতন বাড়তে থাকে।

এ পরিস্থিতিতে বাবার বাড়ি গিয়ে টাকা আনতে হবে বলে স্বামী, শাশুড়ি ও জা-কে নিয়ে বৃহস্পতিবার (১ মার্চ) ছয়সূতীর বাবার বাড়িতে আসে গৃহবধূ অর্চনা। কিন্তু বাবা যৌতুকের দাবি মেটাতে না পারায় বাবার বাড়িতেও স্বামীর হাতে মারপিটের শিকার হয় অর্চনা। অপমান আর ক্ষোভে শুক্রবার সন্ধ্যায় ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহননের পথ বেছে নেয় অর্চনা।

এ ঘটনার পর নিহত অর্চনার স্বামী, শাশুড়ি ও জা-কে আটক করে পুলিশ। পরে আতহত্যায় প্ররোচণার অভিযোগে দায়ের করা মামলায় শনিবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmails.com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ