কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে আবারও দুই বাসের সংঘর্ষ


 রাজীব সরকার পলাশ | ২৭ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৯:১১ | কটিয়াদী 


কটিয়াদীতে আগে যাওয়ার প্রতিযোগিতায় দুই বাসের মধ্যে সংঘর্ষে ৪ জন আহত হয়েছেন। শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বিকাল সাড়ে ৪টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কে কটিয়াদী উপজেলার আচমিতা বাজার বাসস্ট্যান্ডে এই দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাড়াইল থেকে ঢাকাগামী একটি বাস আচমিতা বাজার বাসস্ট্যান্ড অতিক্রম করার সময় ময়মনসিংহ থেকে ভৈরবগামী শ্যামলছায়া পরিবহনের একটি বাস ওভারটেকিং করার চেষ্টা করে। এ সময় শ্যামল ছায়া পরিবহনের বাসটি পেছন থেকে তাড়াইল-ঢাকা পরিবহনের বাসটিকে ধাক্কা দেয়।

এতে তাড়াইল-ঢাকা পরিবহনের বাসটির পেছনের অংশ এবং শ্যামলছায়া পরিবহনের বাসটির সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়। এছাড়া তাড়াইল-ঢাকা পরিবহনের বাসটির চার যাত্রী আহত হন।

এ ব্যাপারে কটিয়াদী হাইওয়ে ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. নাসির উদ্দিন মজুমদার জানান, তাড়াইল-ঢাকা পরিবহনের বাসটিকে শ্যামলছায়া পরিবহনের বাসটি পেছন থেকে ধাক্কা দেয়। এতে তাড়াইল-ঢাকা পরিবহনের বাসটির পেছনের অংশ এবং শ্যামলছায়া পরিবহনের বাসটির সামনের অংশ কিছুটা ক্ষতিগ্রস্ত হয়।

এর আগে মাত্র তিন দিন আগে সর্বশেষ গত মঙ্গলবার (২৪ সেপ্টেম্বর) বিকালে এক ঘন্টার ব্যবধানে কটিয়াদী উপজেলার আচমিতা ইউনিয়নের মধ্যপাড়া বাজার সংলগ্ন এলাকায় একটি, এর কিছুক্ষণ পরেই ৫টার দিকে একই এলাকায় আরেকটি এবং বিকাল ৪টার দিকে মধ্যপাড়া  থেকে দুই কিলোমিটার দূরত্বের আচমিতার তেভাগায় অপর একটিসহ মোট তিনটি দুর্ঘটনা ঘটে। এতে চারজন নিহত হয়। এছাড়াও বেশ কয়েকজন আহত হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর