কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


পথ শিশুদের নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনের কেক কাটলো মুক্তিযুদ্ধ মঞ্চ


 স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ৪:০৩ | সারাদেশ 


বঙ্গবন্ধু কন্যা, মাননীয় প্রধানমন্ত্রী, সফল রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনার ৭৩ তম জন্মদিন উপলক্ষে পথ শিশুদের নিয়ে জন্মদিনের কেক কেটেছে মুক্তিযুদ্ধ মঞ্চ। শনিবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা বিশ্ববিদ্যালয় মধুর ক্যান্টিনে প্রায় ৫০ জন দুস্থ এবং অসহায় পথ শিশুদের নিয়ে কেক কাটা হয়। এরপর পথ শিশুদের মধ্যে কেক বিতরণ করা হয়।

দেশরত্ন শেখ হাসিনার জন্মদিনের কেক কাটার সময় উপস্থিত ছিলেন মুক্তিযুদ্ধ মঞ্চের আহবায়ক, ঢাকা বিশ্ববিদ্যালয় সমাজবিজ্ঞান বিভাগের শিক্ষক অধ্যাপক ড. আকম জামাল উদ্দীন, মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাধারণ সম্পাদক মো. আল মামুন, যুগ্ম-আহবায়ক মিজানুর রহমান লিটন, আপেল মাহমুদ, ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক সোহেল মিয়া, যুগ্ম আহবায়ক আমিনুল ইসলাম, শেখ সাঈদ, এফ রহমান হলের সাধারণ সম্পাদক ইমরান হোসেন প্রমুখ নেতৃবৃন্দ।

জন্মদিনের অনুষ্ঠানে মুক্তিযুদ্ধ মঞ্চ ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার সাধারণ সম্পাদক মো. আল মামুন বলেন, “বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা মুক্তিযোদ্ধা পরিবারদের একমাত্র অভিভাবক এবং মুক্তিযুদ্ধের চেতনার বাতিঘর। বাংলাদেশ এখন বিশ্বের দরবারে মাথা উঁচু করে দাঁড়িয়েছে।”

তিনি আরো বলেন, “মুক্তিযুদ্ধ মঞ্চ সবসময় মাননীয় প্রধানমন্ত্রীর পাশে রয়েছে। সম্প্রতি সরকারের দুর্নীতি এবং মাদক নির্মূল অভিযানকে স্বাগত জানিয়েছে মুক্তিযুদ্ধ মঞ্চ। বঙ্গবন্ধুর আদর্শ এবং মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নের জন্য দেশরত্ন শেখ হাসিনার বিকল্প কেউ নেই। নেত্রীর জন্মদিনে আমরা তাঁর দীর্ঘায়ু জীবন কামনা করি। তাঁর ভালো থাকার মাধ্যমেই বাংলাদেশ আরোও এগিয়ে যেতে পারে।”




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর