কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে অপরাধবিরোধী কর্মকাণ্ডে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান


 স্টাফ রিপোর্টার | ২৮ সেপ্টেম্বর ২০১৯, শনিবার, ৭:১৯ | কিশোরগঞ্জ সদর 


চলমান ক্যাসিনোসহ অপরাধবিরোধী অভিযানকে স্বাগত জানিয়ে কিশোরগঞ্জে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) সকালে সম্মিলিত সামাজিক আন্দোলনের উদ্যোগে শহরের আখড়াবাজার সেতুসংলগ্ন এলাকায় ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে নানা শ্রেণী পেশার লোকজন অংশ নেন।

সংগঠনের সভাপতি অ্যাডভোকেট অশোক সরকারের সভাপতিত্বে ও সংস্কৃতিকর্মী খায়রুজ্জামান রবিনের সঞ্চালনায় মানববন্ধনে দুর্নীতি, ধর্ষণ ও মাদকের বিরুদ্ধে সমাজের সর্বস্তরের মানুষকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বক্তৃতা করেন  জেলা উদীচীর সভাপতি অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদল, নাগরিক অধিকার সুরক্ষা মঞ্চের আহ্বায়ক শেখ সেলিম কবির, জেলা মহিলা পরিষদের সভাপতি অ্যাডভোকেট মায়া ভৌমিক, ব্যাংকার ফিরোজ উদ্দীন ভূঞা, নারীনেত্রী সুলতানা রাজিয়া, অ্যাডভোকেট হামিদা বেগম, জেলা পরিষদ সদস্য ফৌজিয়া জলিল ন্যান্সি, অধ্যক্ষ আলফাজ উদ্দিন দিপু, অ্যাডভোকেট সোহেল রানা প্রমুখ।

বক্তারা বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর হাতে অবৈধ ক্যাসিনো তথা জুয়ার আসরের সঙ্গে জড়িতদের তালিকা অনুযায়ী অভিযান চালানো হচ্ছে, এটি সুখের খবর। তবে দুর্নীতি, ধর্ষণ আর মাদকের সঙ্গে জড়িত ব্যক্তিদেরও বিচারের আওতায় আনতে হবে।

এ অভিযানকে দলমত নির্বিশেষে স্বাগত জানিয়ে সাধারণ মানুষের সার্বিক নিরাপত্তার স্বার্থে কর্মসূচি থেকে সরকারের কঠোর নীতি অবলম্বনের জোর দাবি জানানো হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর