কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ৫৪০ পিস ইয়াবাসহ তিন যুবক আটক


 কিশোরগঞ্জ | ৩০ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ১:০৯ | অপরাধ 


কিশোরগঞ্জে র‌্যাবের পৃথক অভিযানে মোট ৫৪০ পিস ইয়াবাসহ মো. কালাম উদ্দিন (২৮), মো. রুবেল (২৩) ও মো. জাকির হোসেন (১৯) নামে তিন যুবক আটক হয়েছে। রোববার (২৯ সেপ্টেম্বর) কিশোরগঞ্জ সদর উপজেলার বত্রিশ এবং কাটাখালি মোড় এলাকায় র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের সদস্যরা পৃথক দু’টি অভিযান পরিচালনা করে তাদের আটক করেন।

আটক হওয়া তিন যুবকের মধ্যে মো. কালাম উদ্দিন কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকার মো. তারা মিয়ার ছেলে, মো. রুবেল একই এলাকার মো. রইস উদ্দিনের ছেলে এবং মো. জাকির হোসেন সিরাজগঞ্জ জেলার সিরাজগঞ্জ পৌরসভার ৯নং ওয়ার্ডের একঢাকা ভূঞা বাড়ীর মো. বাদল মন্ডলের ছেলে। তবে জাকির হোসেন কিশোরগঞ্জ শহরের বত্রিশ এলাকায় বসবাস করে।

র‌্যাব-১৪, সিপিসি-২, কিশোরগঞ্জ ক্যাম্পের কোম্পানী অধিনায়ক লে. কমান্ডার, বিএন এম শোভন খান জানান, রোববার (২৯ সেপ্টেম্বর) তারা কিশোরগঞ্জ শহরের বত্রিশ এবং শহরতলীর কাটাখালি মোড় এলাকায় পৃথক দু’টি অভিযান পরিচালনা করেন। অভিযানে মোট ৫৪০ পিস ইয়াবাসহ মো. কালাম উদ্দিন, মো. রুবেল ও মো. জাকির হোসেন নামে তিন যুবককে তারা আটক করেন।

এর মধ্যে কাটাখালি মোড় এলাকা থেকে মো. কালাম উদ্দিন ও মো. রুবেলকে একশ’ পিস ইয়াবা এবং ইয়াবা বিক্রির সাড়ে পাঁচ হাজার টাকাসহ আটক করা হয়। এছাড়া বত্রিশ এলাকা থেকে ৪৪০ পিস ইয়াবাসহ মো. জাকির হোসেনকে আটক করা হয়।

র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক হওয়া তিনজনই ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় এর সাথে জড়িত থাকার কথা স্বীকার করে।

এ ঘটনায় তাদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলেও এম শোভন খান জানিয়েছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর