কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মোহনা স্পোর্টিং ক্লাবের উদ্বোধনী অনুষ্ঠান মাতালেন কুদ্দুছ বয়াতী

 স্টাফ রিপোর্টার | ৪ মার্চ ২০১৮, রবিবার, ২:০০ | বিজ্ঞাপন 


‘যুব সমাজ উন্নয়নের লক্ষে, সন্ত্রাস ও মাদক কে না বলি’ এই স্লোগানকে বাস্তবায়নের জন্য ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নের চংভাদেরা গ্রামে মোহনা স্পোর্টিং ক্লাব নামে একটি ক্রীড়া সংগঠনের আত্মপ্রকাশ ঘটেছে। এ উপলক্ষে শুক্রবার (২ মার্চ) বিকালে স্থানীয় খুর্শেদ উদ্দিন এলিনর বিদ্যানিকেতন খেলার মাঠে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন নজরুল ইসলাম কাঞ্চন।

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত হয়ে মোহনা স্পোর্টিং ক্লাবের শুভ উদ্বোধন ঘোষণা করেন ডেনমার্ক আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা ও মোহনা স্পোর্টিং ক্লাবের প্রতিষ্ঠাতা শাহাব উদ্দিন ভূঞা।

উদ্বোধনী অনুষ্ঠানে নান্দাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মালেক চৌধুরী স্বপন, নান্দাইল উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এম. এ. সালাম, কিশোরগঞ্জ সদর উপজেলার মহিনন্দ ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও চিত্র নায়ক সায়মন সাদিক এর বাবা মো. সাদেকুর রহমান, জনতা ব্যাংক মিঠামইন শাখার ম্যানেজার আজহারুল ইসলাম ফেরদৌস, কিশোরগঞ্জ পল্লী বিদ্যুৎ সমিতির সভাপতি শফিকুল আলম মানিক, বিশিষ্ট শিল্পপতি বিজন বিহারী পাল, ডেনমার্ক প্রবাসী রাজিয়া আক্তার, নরসিংদী জেলার মনোহরদী থানার পরিদর্শক (তদন্ত) তানভীর আহম্মেদ, মোহনা স্পোর্টিং ক্লাবের মো. জুনায়েদ ভূঞা, মো. তুনান ইসলাম ভূঞা প্রমুখ বক্তব্য রাখেন।

পবিত্র কোরআন থেকে তেলোয়াত, জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও কেক কেটে মোহনা স্পোর্টিং ক্লাবের উদ্বোধন করা হয়।

আলোচনা সভা শেষে সাংস্কৃতিক অনুষ্ঠানে গান পরিবেশন করেন জনপ্রিয় শিল্পী কুদ্দুছ বয়াতী। জনপ্রিয় সব গান পরিবেশনের মাধ্যমে উপস্থিত হাজার হাজার দর্শক মাতিয়ে রাখেন কুদ্দুছ বয়াতী। এছাড়া স্থানীয় শিল্পীরাও এতে সংগীত পরিবেশন করেন। এছাড়া সাংস্কৃতিক অনুষ্ঠানে মনোমুগ্ধকর নৃত্যও পরিবেশন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানটি সন্ধ্যা থেকে শুরু হয়ে মধ্যরাত পর্যন্ত চলে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর