কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে স্কুল ছাত্রীর রহস্যজনক মৃত্যু


 সোহেল সাশ্রু, ভৈরব | ৩০ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৭:২১ | ভৈরব 


ভৈরবে বৃষ্টি বেগম নামে নবম শ্রেণির এক ছাত্রীর রহস্যজনক মৃত্যু হয়েছে। উপজেলার শিমুলকান্দি ইউনিয়নের রাজনগর গ্রামে এই ঘটনা ঘটেছে। খবর পেয়ে সোমবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে স্কুল ছাত্রীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠিয়েছে পুলিশ। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, উপজেলার আগানগর ইউনিয়নের রাজনগর গ্রামের বাসিন্দা মোমেন মিয়ার একমাত্র মেয়ে বৃষ্টি বেগম। প্রায় সাত মাস আগে একই গ্রামের কাতার প্রবাসী গোলাম হোসেনের সাথে পারিবারিকভাবে মুঠোফোনে তাকে বিয়ে দেয়া হয়।

গোলাম হোসেন এখনো কাতারে প্রবাস জীবন যাপন করছেন। এছাড়া বৃষ্টি বেগম স্থানীয় ওয়ার্ড আদর্শ উচ্চ বিদ্যালয়ে ৯ম শ্রেণিতে পড়ে। সোমবার (৩০ সেপ্টেম্বর) সকালে বিদ্যালয় থেকে কোচিং শেষে বাড়িতে ফিরে বসত ঘরে প্রবেশ করে বৃষ্টি দরজা বন্ধ করে দেয়।

পরে পরিবারের লোকজনের সন্দেহ হলে দরজা ভেঙ্গে বৃষ্টির মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখে। তবে কেন বা কি কারণে এমন ঘটনা ঘটতে পারে, পরিবারের সদস্যরা কিছুই বলতে পারছে না।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভৈরব থানার ওসি মো. মোখলেছুর রহমান বলেন, মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট হাতে পেলে মৃত্যুর প্রকৃত কারণ বেরিয়ে আসবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর