kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

পছন্দের প্রার্থীকে নির্বাচিত করার আহ্বান সাবেক আইজিপি নূর মোহাম্মদের


 স্টাফ রিপোর্টার | ৪ মার্চ ২০১৮, রবিবার, ৬:৫৫ | রাজনীতি 


জনগণকে বড় শক্তি হিসেবে আখ্যা দিয়ে নির্বাচনে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে জয়ী করার আহ্বান জানিয়েছেন সাবেক আইজিপি, রাষ্ট্রদূত ও সচিব নূর মোহাম্মদ। তিনি শনিবার বিকালে কটিয়াদী উপজেলার চড়িয়াকোনা স্বনির্ভর স্কুল মাঠে এলাকাবাসী উদ্যোগে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তৃতায় এই আহ্বান জানান।

সাবেক পুলিশ প্রধান নূর মোহাম্মদ তাঁর বক্তৃতায় বলেন, নিবার্চনের সময় সবচেয়ে বড় হাতিয়ার জনগণ। তাই তাদের প্রতিনিধি নির্বাচনে নিজেদের পছন্দকে প্রাধান্য দিতে হবে। এ লক্ষ্যে আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে যোগ্য প্রার্থীকে জয়ী করার আহ্বান জানান তিনি।

তিনি বলেন, সবার কাছে ভালো হওয়া যায় না। তবুও সবকিছু মেনে নিতে হয়।

নূর মোহাম্মদ বলেন, নারী নির্যাতন, বাল্যবিবাহ, মাদক এসব নির্মুল করে এলাকার মঙ্গল ও কল্যাণের জন্য কাজ করা প্রয়োজন। উন্নয়ন শুধু রাস্তাঘাট নয়, নৈতিকতারও উন্নয়ন প্রয়োজন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন হাজী মো. আবদুল আলী মাষ্টার। সাবেক ভিপি দুলাল বর্মন এর পরিচালনায় এতে অন্যদের মধ্যে কটিয়াদী উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম মজনু, পাকুন্দিয়া কৃষকলীগের সভাপতি বাবলু, ডা. তৌফিক মিয়া, শামীম ভুইয়া, জাহিন শাহরিয়ার ইমরান প্রমুখ বক্তব্য রাখেন।

মতবিনিময় সভার সার্বিক সহযোগিতায় ছিলেন সাবেক ছাত্রনেতা শাহরিয়ার আহম্মেদ পাভেল। মতবিনিময় সভায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষ উপস্থিত ছিলেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ