কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে সিএনজিতে চাঁদাবাজি বন্ধের দাবিতে বিক্ষোভ


 সোহেল সাশ্রু, ভৈরব | ১ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৭:১৩ | ভৈরব 


ভৈরবে সিএনজিতে চাঁদাবাজির প্রতিবাদে বিক্ষোভ করেছেন চালকেরা। মঙ্গলবার (১ অক্টোবর) সকাল থেকে দুপুর পর্যন্ত ভৈরব-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার কালিকাপ্রসাদে এই বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়েছে।

বিক্ষোভকারীরা জানান, গত রোববার (২৯ সেপ্টেম্বর) বিকালে চাঁদার দাবিতে সিএনজি চালককে মারধর করায় এ বিক্ষোভ কর্মসূচী পালন করেছেন তারা। ভৈরব থেকে কুলিয়ারচর, বাজিতপুর, নিকলী ও কিশোরগঞ্জের বিভিন্ন আঞ্চলিক সড়কে প্রায় ৩ হাজারের বেশি সিএনজি চলাচল করে।

এসব সিএনজির চালকদের চাঁদার জন্য বিভিন্ন সময় মারধর করে স্থানীয় কয়েকজন চাঁদাবাজ। এই সকল সিএনজি থেকে পুলিশকে ম্যানেজ করার নাম করে প্রতিমাসে ৪শ’ থেকে ৫শ’ টাকা করে চাঁদা আদায় করে আসছে মিজান ও মোহাম্মদ আলী নামের দুই চাঁদাবাজ।

বিক্ষোভকারীরা বলেন, রোববার (২৯ সেপ্টেম্বর) বিকালে আলী নামের এক সিএনজি চালককে চাঁদার জন্য মারধর করে মিজান বাহিনী। মিজান বাহিনীর শাস্তির প্রতিবাদে মঙ্গলবার (১ অক্টোবর) সকালে সিএনজি চলাচল বন্ধ করে বিক্ষোভ মিছিল করেছেন সিএনজি চালকেরা।

এ বিষয়ে ভৈরব উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, ভৈরব-কিশোরগঞ্জ ও নিকলী সড়কে চলাচলকৃত সিএনজি চালিত অটোরিকশার চালকদের কাছ থেকে চাঁদা আদায় ও চালকদেরকে মারধরের ঘটনায় এখনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে প্রয়োজনীয় পদক্ষেপ নিবেন বলে জানান তিনি।

এ ঘটনায় ভৈরব হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মামুন রহমান বলেন, মিজান ও মোহাম্মদ আলীর বিরুদ্ধে অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর