kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া


 আমিনুল ইসলাম বাবুল | ৪ মার্চ ২০১৮, রবিবার, ৭:২৪ | খেলাধুলা 


তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের ৭৪তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। রোববার বিদ্যালয়ের মাঠে এই আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন শ্রম ও কর্মসংস্থান মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুল হক চুন্নু এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মো. হারুন অর রশিদ।

প্রধান অতিথির বক্তৃতায় শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বলেন, খেলাধুলা শারীরিক ও মানসিক বিকাশে সহায়তা করে। প্রত্যেক শিক্ষার্থীর শিক্ষাগ্রহণের পাশাপাশি খেলাধুলা করা প্রয়োজন।

মুজিবুল হক চুন্নু আরো বলেন, শিক্ষায় নারী-পুরুষের সমতা অর্জনের ক্ষেত্রে রীতিমতো বিপ্লব ঘটে গেছে। বাংলাদেশ এখন বিশ্বের বহু দেশের কাছে অনুকরণীয়। সাক্ষরতার হার বৃদ্ধি, বিদ্যালয়ে শতভাগ ভর্তি, ছাত্র-ছাত্রীর সমতা, নারীশিক্ষায় অগ্রগতি, ঝরে পড়ার হার দ্রুত কমে যাওয়াসহ শিক্ষার অধিকাংশ ক্ষেত্রেই বাংলাদেশ এখন রোল মডেল।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. কামাল উদ্দিন ভূঞা কাঞ্চন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) লুৎফুন নাহার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. আজিজুল হক ভূঞা মোতাহার, উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোফাজ্জল হোসেন ভূঞা চাঁন মিয়া, অফিসার ইনচার্জ (ওসি) চৌধুরী মিজানুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা একেএম গোলাম কিবরিয়া, বিদ্যালয়ের প্রধান শিক্ষক  মো. আব্দুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

ক্রীড়ানুষ্ঠান শেষে প্রধান অতিথি শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বিজয়ী প্রতিযোগীদের হাতে পুরস্কার তুলে দেন।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ