কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে যুব গেমসের বিভাগীয় প্রস্তুতির সমাপনি


 স্টাফ রিপোর্টার | ৪ মার্চ ২০১৮, রবিবার, ৮:৩৯ | খেলাধুলা 


বাংলাদেশ যুব গেমসের ঢাকা বিভাগীয় প্রতিযোগিতার ৮টি বিভাগের প্রস্তুতি পর্ব কিশোরগঞ্জে অনুষ্ঠিত হয়েছে। গত ২৮শে ফেব্রুয়ারি থেকে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামে পাঁচ দিনের এই প্রস্তুতি পর্ব শুরু হয়।

রোববার শেষ হওয়া এই প্রস্তুতি পর্বে অ্যাথলেটিকস, সাঁতার, হকি, বাস্কেটবল, বক্সিং, ভারোত্তোলন, জুডো এবং আরচ্যারীর বালক এবং বালিকাদের প্রশিক্ষণ দেয়া হয়। রাজধানী ঢাকা থেকে আসা এবং স্থানীয় কোচদের তত্ত্বাবধানে ১৪৫ জন বালক এবং ৫৫ জন বালিকাসহ মোট ২০০জন খেলোয়াড় প্রশিক্ষণ নেন।

পাঁচ দিনের এই প্রশিক্ষণ ও মেডিকেল শেষে ১১০ জনের চূড়ান্ত বিভাগীয় দল গঠন করা হয়। বিভাগীয় এই দলটি আগামী ১০-১৬ ই মার্চ অনুষ্ঠিত হতে যাওয়া জাতীয় যুব গেমসের মূল আসরে অংশ নিবে।

বাংলাদেশ যুব গেমসের বিভাগীয় প্রস্তুতির সমাপনি উপলক্ষে রোববার দুপুরে শহীদ সৈয়দ নজরুল ইসলাম স্টেডিয়ামের সভাকক্ষে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জের বিদায়ী জেলা প্রশাসক মো. আজিমুদ্দিন বিশ্বাস।

এতে অন্যদের মধ্যে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজল, কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ, কিশোরগঞ্জ সদর উপজেলা নির্বাহী অফিসার মো. আব্দুল্লাহ আল মাসউদ, জেলা ক্রীড়া অফিসার আল আমিন সবুজ, জেলা প্রেসক্লাব সভাপতি মোস্তফা কামাল প্রমুখ বক্তৃতা করেন।

ঢাকা বিভাগীয় দলে সুযোগ পাওয়া খেলোয়াড়রা জাতীয় যুব গেমসে সফলতা অব্যাহত রাখবেন বলে বক্তারা আশাপ্রকাশ করেন।

গত বছরের ১৮ থেকে ২৪ ডিসেম্বর ২১ টি খেলায় জেলা প্রতিযোগিতার মাধ্যমে যুবাদের এই মহাআয়োজনের যাত্রা শুরু করেছিলো বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন। এর ধারাবাহিকতায় গত ৬-১৫ জানুয়ারি ৮ টি বিভাগে বিভাগীয় প্রতিযোগিতা শেষ হয়। জাতীয় পর্যায়ে ভালো করার লক্ষ্যে ৮টি বিভাগে একযোগে বিভাগীয় প্রস্তুতি শুরু হয়। ঢাকা বিভাগের সর্বোচ্চ ৮টি বিভাগের প্রশিক্ষণ ভেন্যু হিসেবে কিশোরগঞ্জ জেলাকে নির্বাচন করা হয়।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮, ০১৮৪১ ৮১৫৫০০
kishoreganjnews247@gmail .com
সম্পাদকমণ্ডলীর সভাপতি: সাইফুল হক মোল্লা দুলু
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ