কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে অসহায় মানুষের মাঝে বস্ত্র বিতরণ


 রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২ অক্টোবর ২০১৯, বুধবার, ১২:৪৮ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে সামাজিক সংগঠন কটিয়াদী রক্তদান সমিতির উদ্যোগে অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১ অক্টোবর) পৌর সদরের রিয়াজ ভবনস্থ সংগঠনের কার্যালয়ে এই বস্ত্র বিতরণের আয়োজন করা হয়।

এ উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সমিতির সমন্বয়ক বদরুল আলম নাঈমের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইদুর রহমান, পৌরসভার ৩নং ওয়ার্ডের কাউন্সিলর বিপ্লব কুমার সাহা বিপদ, কটিয়াদী সমাচারের সম্পাদক সারোয়ার হোসেন শাহীন, সাংবাদিক রফিকুল হায়দার টিটু ও চলচ্চিত্রকর্মী জিসান আজাদ।

এতে অনান্যের মাঝে উপস্থিত ছিলেন সমাজকর্মী কৌশিক সাহা হৃদয়, ওমাশীষ ঘোষ, প্রেম সাহা পাপ্পু, সীমান্ত পোদ্দার, সৈয়দ সোহাগ, হিমেল দাস, আবির বণিক, শান্ত বণিক প্রমুখ।

পরে উপজেলার বিভিন্ন গ্রামের অসহায় ও সুবিধাবঞ্চিত ৬০টি সনাতন পরিবারের মাঝে বস্ত্র বিতরণ করা হয়। নতুন পোশাক পেয়ে তারা উচ্ছাস প্রকাশ করেন।

পূজায় নতুন পোশাক পেয়ে আনন্দ প্রকাশ করে আকালুরু রবিদাস বলেন, ‘আমরারে দেওনের মত কেউ নাই। আন্নেরাই দিলাইন। ভগবান আন্নেরার বালা করুক।’




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর