কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


হোসেনপুরে ছাত্রী ধর্ষণচেষ্টায় জড়িতদের বিচার দাবিতে মানববন্ধন


 মিছবাহ উদ্দিন মানিক | ২ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:১২ | হোসেনপুর 


কিশোরগঞ্জের হোসেনপুরে চেতনানাশক ইনজেকশন দিয়ে অষ্টম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণচেষ্টায় জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। বুধবার (২ অক্টোবর) সকালে কিশোরগঞ্জ-হোসেনপুর সড়কে উপজেলার চরপুমদী বাজার এলাকায় এই মানববন্ধন কর্মসূচির আয়োজন করে নারী ও কিশোরী অধিকার সুরক্ষা ইউনিয়ন সহায়ক কমিটি, পুমদী।

বেসরকারি সংস্থা পপি’র নারী ও কিশোরীদের সহিংসতা প্রতিরোধ প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত এই মানববন্ধনে চরপুমদী হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীসহ স্থানীয় লোকজন অংশ নেন।

মানববন্ধনে বক্তারা বলেন, ধর্ষণচেষ্টায় জড়িতদের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গত ছয় দিনেও রহস্যজনক কারণে মামলার আসামিদের গ্রেপ্তার করেনি পুলিশ। মানববন্ধন থেকে বক্তারা আসামিদের দ্রুত গ্রেপ্তারের দাবি জানান।

মানববন্ধনে বক্তব্য রাখেন- হাজী জালাল উদ্দিন উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও পুমদী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিনহাজ উদ্দিন কাজল, প্রধান শিক্ষক মো. রিয়াজ উদ্দিন, নারী ও কিশোরীদের সহিংসতা প্রতিরোধ প্রকল্পের প্রকল্প কর্মকর্তা সালমা পারভিন, মাঠ সহায়ক আবু বক্কর ছিদ্দিক খোকন, মিনা আক্তার, স্কুল ছাত্রীর বড় ভাই, বোন ও সহপাঠি।

উল্লেখ্য, গত ২৪ সেপ্টেম্বর স্কুল ছুটির পর কোচিং শেষ করে দক্ষিণ পুমদী গ্রামের বাড়িতে ফেরার পথে চরপুমদী গ্রামের একটি নির্জন স্থানে ওই ছাত্রীকে চেতনানাশক ইনজেকশন দিয়ে ধর্ষণচেষ্টা চালায় বখাটেরা। এ ঘটনায় হোসেনপুর থানায় ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বখাটেদের নামে মামলা দায়ের করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর