কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


করিমগঞ্জে শিশু ধর্ষণ চেষ্টা, আসামি অধরা

 মো. আনোয়ারুল কিবরিয়া, করিমগঞ্জ | ৫ মার্চ ২০১৮, সোমবার, ৬:১৭ | করিমগঞ্জ  


করিমগঞ্জে ১৩ বছরের এক শিশুকে উপর্যুপরি ধর্ষণ চেষ্টার অভিযোগে থানায় মামলা হয়েছে। তবে অভিযুক্ত ফারুক (৪০) পলাতক রয়েছে। সে করিমগঞ্জ পৌরসভার চরপাড়া এলাকার জব্বার মিয়ার ছেলে।

পরিবার জানিয়েছে, শিশুটি এক প্রতিবেশীর বাড়িতে গৃহকর্মীর কাজ করে। সেখানে আসা-যাওয়ার পথে কিছু দিন ধরে লম্পট ফারুক শিশুটিকে উত্যক্ত করে আসছিল। গত ২১শে ফেব্রুয়ারি রাতে গৃহকর্তার বাড়ির রান্নাঘরে কাজ করার সময় ফারুক সেখানে ঢুকে শিশুটিকে ধর্ষণের চেষ্টা চালায়। এ সময় শিশুটির চিৎকারে এলাকাবাসী এগিয়ে গেলে ফারুক পালিয়ে যায়।

এ ঘটনার এক সপ্তাহ পর গত ২৮শে ফেব্রুয়ারি সন্ধ্যায় শিশুটি গৃহকর্তার বাড়ির টিউবওয়েল থেকে পানি আনতে গেলে লম্পট ফারুক শিশুটিকে জোর করে রান্নাঘরে নিয়ে গিয়ে পুনরায় ধর্ষণের চেষ্টা করে। এ সময় শিশুটির চিৎকার-চেঁচামেচি শুরু করলে ফারুক পালিয়ে যায়।

এই ঘটনায় গত ২রা মার্চ রাতে শিশুটির মা বাদী হয়ে ফারুককে আসামি করে করিমগঞ্জ থানায় মামলা করেন। কিন্তু এখনো অভিযুক্ত ফারুককে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

এ ব্যাপারে মামলার তদন্ত কর্মকর্তা করিমগঞ্জ থানার এসআই মো. মোজাম্মেল হক জানান, থানায় মামলা হওয়ার পর থেকে আসামি পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চলছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর