কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


মাংস কিনে বাড়ি ফেরা হল না রহমত আলীর


 মো. জাকির হোসেন, স্টাফ রিপোর্টার, হোসেনপুর | ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ২:১০ | বিশেষ সংবাদ 


নাতির আকিকা অনুষ্ঠানের জন্য মাংস কিনে বাড়ি ফেরা হল না রহমত আলী (৫৫) এর। হোসেনপুর বাজার থেকে মাংস কিনে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে পার্শ্ববর্তী পাগলা থানার কান্দিপাড়া গ্রামে যাওয়ার পথে বালুবাহী ট্রাক্টরচাপায় মারা গেছেন তিনি।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকাল ৮টার দিকে হোসেনপুর-গফরগাঁও সড়কের দ্বীপেশ্বর এলাকার কৃষ্ণচূড়া চত্বরের পাশে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত রহমত আলী ময়মনসিংহের পাগলা থানার কান্দিপাড়া গ্রামের মৃত তাইজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও সংশ্লিষ্ট সূত্র জানায়, বৃহস্পতিবার (১০ অক্টোবর) সকালে হোসেনপুর বাজার থেকে নাতির আকিকা অনুষ্ঠানের জন্য ১০ কেজি মাংস কিনে ব্যাটারিচালিত অটোরিকশাযোগে বাড়ি ফিরছিলেন রহমত আলী। পথে হোসেনপুর-গফরগাঁও সড়কের দ্বীপেশ্বর এলাকার কৃষ্ণচূড়া চত্বরের পাশে সকাল ৮টার দিকে বিপরীত দিক থেকে বালুবাহী একটি ট্রাক্টর মুখোমুখি সংর্ঘষে নিয়ন্ত্রণ হারিয়ে অটোরিকশাটিকে চাপা দেয়।

এতে অটোরিকশা আরোহী রহমত আলী ও চালক রতন মিয়া দু’জন গুরুতর আহত হয়ে সড়কে ছিটকে পড়ে যান। পরে পথচারীরা আহতদের উদ্ধার করে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তাঁদের অবস্থা আশঙ্কাজনক হলে চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। পথেই রহমত আলীর মৃত্যু হয়।

হোসেনপুর থানার এসআই মো. সাইফুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করে দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর