কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


চিকিৎসার জন্য ব্যাংকক গেছেন আল্লামা আনোয়ার শাহ


 স্টাফ রিপোর্টার | ১০ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ১০:০৯ | বিশেষ সংবাদ 


বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি, আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ চিকিৎসার জন্য ব্যাংকক গেছেন। বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুর ১:৩৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে থাই এয়ারের একটি ফ্লাইটে তিনি ব্যাংককের উদ্দেশ্যে রওনা হন।

পারিবারিক সূত্র বিষয়টি নিশ্চিত করেছে। সূত্রটি জানিয়েছে, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ এর সাথে উনার ছোট ছেলে আনজার শাহ তানিম ও ছোট মেয়ের জামাতা জালালুর রহমান ব্যাংককে গেছেন। এছাড়া আগামী রোববার (১৩ অক্টোবর) উনার ভাই আল জামিয়াতুল ইমদাদিয়ার ভাইস প্রিন্সিপাল সাব্বির হোসেন রশিদ ব্যাংককে যাবেন।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশনে প্রবেশের সময় মো. এস. হোসেন আকাশ, আবু নাঈম সজীব, মো. বুলবুলসহ আরো বেশ কয়েকজন এবং তিন নাতি যাওয়াদ, ইয়াজ ও মূয়াজ আল্লামা আযহার আলী আনোয়ার শাহকে ব্যাংককে সুচিকিৎসা নিয়ে দ্রুত নিরোগ শরীরে দেশে ফিরে আসার জন্য শুভ কামনা জানান।

ব্যাংককের ফাইয়া থাই নওয়ামী ইন্টারন্যাশনাল হসপিটালে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ শারীরিক পরীক্ষার পাশাপাশি চিকিৎসা নিবেন।

বাংলাদেশ কওমি মাদরাসা শিক্ষাবোর্ড বেফাকের সহসভাপতি, আল-জামিয়াতুল ইমদাদিয়া কিশোরগঞ্জ–এর মুহতামিম, আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিছুদিন ধরে শারীরিক অসুস্থতায় ভুগছেন। শারীরিক পরীক্ষা এবং উন্নত চিকিৎসার জন্য পরিবারের উদ্যোগে তিনি থাইল্যান্ডের ব্যাংককে গেছেন।

ব্যাংকক যাওয়ার আগে আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিশোরগঞ্জ নিউজকে জানিয়েছেন, তিনি বেশ কিছুদিন ধরে অসুস্থতায় ভুগছেন। তবে তা গুরুতর নয়। পরিবারের সদস্য ও স্বজনদের তাগাদায় চেকআপের জন্য থাইল্যান্ডে যাচ্ছেন।

সেখানে চিকিৎসা শেষে তিনি যেন সুস্থ হয়ে দ্রুত দেশে ফিরে আসতে পারেন এজন্যে তিনি সকলের দোয়া চেয়েছেন।

আল্লামা আযহার আলী আনোয়ার শাহ কিশোরগঞ্জের ঐতিহাসিক শহীদী মসজিদের খতিব। দীর্ঘদিন সিলেটের হজরত শাহজালাল দর্গা মসজিদের খতিব হিসেবে তিনি দায়িত্ব পালন করেছেন।

দেশের বিভিন্ন ধর্মীয় ইস্যুতে তিনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। তার চমৎকার তিলাওয়াত, শুদ্ধ বাংলা ও সাবলীল আলোচনায় মুগ্ধ হয় দেশের কোটি তৌহিদী জনতা। দেশে-বিদেশে রয়েছে তার ছাত্র ও ভক্ত।

দেশের সর্বজন শ্রদ্ধেয় এই আলেমেদীন যেন খুব কম সময়ে সুস্থতা লাভ করেন, এজন্য দেশবাসীর কাছে তাঁর রোগমুক্তির জন্য দোয়া চেয়েছেন স্বজনেরা।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর