কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অধ্যাপক জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে ভৈরবে মানববন্ধন

 স্টাফ রিপোর্টার | ৬ মার্চ ২০১৮, মঙ্গলবার, ২:২২ | ভৈরব 


বিশিষ্ট শিক্ষাবিদ, সাহিত্যিক, লেখক এবং সিলেট শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে ভৈরব থেকে প্রকাশিত দৈনিক পূর্বকণ্ঠ এর আয়োজনে উপজেলার সাংবাদিক সমাজ মানববন্ধন কর্মসূচি পালন করেছেন। মঙ্গলবার সকাল ১১টায় ঢাকা-সিলেট মহাসড়কের ভৈরব দুর্জয় মোড়ে এই মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

দৈনিক পূর্বকণ্ঠ সম্পাদক সোহেল সাশ্রু এর সভাপতিত্বে কর্মসূচিতে প্রধান অতিথির বক্তব্য রাখেন ভৈরব প্রেসক্লাব সভাপতি ও সাপ্তাহিক সময়ের দৃশ্যপট সম্পাদক জাকির হোসেন কাজল।

দৈনিক পূর্বকণ্ঠ নির্বাহী সম্পাদক মো. আলাল উদ্দিনের সঞ্চালনায় এতে অন্যদের মধ্যে ভৈরব প্রেসক্লাব সহ-সভাপতি ও ভৈরব পৌর আওয়ামী লীগ সভাপতি এস এম বাকী বিল্লাহ, ভৈরব রিপোর্টার্স ক্লাব ও ইউনিটি সভাপতি সাপ্তাহিক অবলম্বন সম্পাদক তাজুল ইসলাম তাজ ভৈরবী, ভৈরব উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক অরুন আল আজাদ, দৈনিক প্রথম আলো ভৈরব অফিসের নিজস্ব প্রতিবেদক মো. সুমন মোল্লা, এটিএন বাংলা, এটিএন নিউজ ও দৈনিক ইত্তেফাক ভৈরব প্রতিনিধি মো. তুহিন মোল্লা, বৈশাখী টিভি ভৈরব প্রতিনিধি মো. আদিল উদ্দিন আহমেদ প্রমুখ বক্তব্য রাখেন।

বক্তারা ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার তীব্র নিন্দা জানান।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর