কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জের সেরা সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মৃধা ও শাওন


 স্টাফ রিপোর্টার | ১৬ অক্টোবর ২০১৯, বুধবার, ৯:০৭ | শিক্ষা  


মানসম্মত প্রাথমিক শিক্ষা নিশ্চিতকরণে ও প্রাথমিক শিক্ষার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে বিশেষ অবদান রাখায় কিশোরগঞ্জ সদর উপজেলার সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোহাম্মদ আবুল বাসার মৃধা ও হোসেনপুর উপজেলার সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার শাহানারা আক্তার শাওন আহমেদকে জেলার শ্রেষ্ঠ সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে নির্বাচন ও পুরস্কৃত করা হয়েছে।

বুধবার (১৬ অক্টোবর) বিকালে কিশোরগঞ্জ জেলা নির্বাচন অফিসের সভাকক্ষে শিক্ষা অফিসারদের মাসিক সমন্বয় সভায় জেলার শ্রেষ্ঠ সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার হিসেবে তাদের নাম ঘোষণা এবং পুরস্কার তুলে দেন সভার প্রধান অতিথি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক।

সহকারী জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মাহবুব জামান সভায় সভাপতিত্ব করেন। সভায় জেলা প্রাথমিক শিক্ষা অফিসার এর নতুন ইনোভেশন হিসেবে মাসের শ্রেষ্ঠ সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার নির্বাচন ও পুরস্কৃত করা হয়।

প্রধান অতিথি জেলা প্রাথমিক শিক্ষা অফিসার সুব্রত কুমার বণিক বলেন, আমরা সবাই প্রাথমিক শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাবো। যে অন্যকে সম্মান করে সে নিজেও সম্মানিত হয়। এখন থেকে যারা এগিয়েছে, সামনে আমরা সবাই তাদের পিছিয়ে সবাই এগিয়ে যাবো।

তিনি যার যার ভালো কাজ আছে সে কাজগুলি একে অপরের সাথে শেয়ার করারও আহবান জানান।

সভায় জেলার ১৩টি উপজেলার উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার ও ৩৮ জন সহকারী উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর