কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে ম্যাজিস্ট্রেটের বাসায় চুরি, আটক দুই

 স্টাফ রিপোর্টার | ৬ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৩:৪৮ | কিশোরগঞ্জ সদর 


কিশোরগঞ্জ কালেক্টরেটের সহকারী কমিশনার মো. শরীফুল আলমের বাসায় চুরির ঘটনায় ইয়াছিন (১৫) ও সাগর (১৯) নামের দুই কিশোর চোরকে আটক করেছে পুলিশ। আটক হওয়া দুই কিশোর চোরের মধ্যে ইয়াছিন কিশোরগঞ্জ সদর উপজেলার যশোদল মধ্যপাড়ার রমিজের ছেলে ও সাগর শহরের নিউটাউন এলাকার জালাল মিয়ার ছেলে।

সোমবার রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত, পরিদর্শক (তদন্ত) আরিফুর রহমান, পরিদর্শক (অপারেশন) তানভীর আহমেদ, পরিদর্শক (ইন্টিলিজেন্স) এসএম শফিকুল ইসলাম, এসআই তোফায়েল, এসআই নিজাম উদ্দিন, এসআই মারুফ, এসআই প্রতাপসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে তাদের আটক করেন। এ সময় তাদের কাছ থেকে চুরি যাওয়া আংশিক মালামাল উদ্ধার করা হয়।

কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি আবু শামা মো. ইকবাল হায়াত জানান, ছেলের চিকিৎসার জন্য কিশোরগঞ্জ কালেক্টরেটের সহকারী কমিশনার মো. শরীফুল আলম কিছুদিন আগে তার সরকারি কোয়ার্টারের শিউলি ভবনের দোতলার বাসায় তালা লাগিয়ে ভারতে যান। গত ২৮শে ফেব্রুয়ারি দুপুরে এবং রাতে দুই দফায় তালা ভেঙে দুর্বৃত্তরা দুটি ট্যাব, দুই ভরি রূপার নূপুর, সাউন্ড সিস্টেম, দুটি মোবাইল সেট ও নগদ ৭ হাজার টাকা চুরি করে।

এ ঘটনায় কোয়ার্টারের দারোয়ান আনিসুর রহমান পরদিন ১লা মার্চ কিশোরগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন। পরে সোমবার রাতে পুলিশ অভিযান চালিয়ে ইয়াছিন ও সাগরকে আটক করে তাদের কাছ থেকে একটি ট্যাব, ট্যাবের কভার, দুই ভরি রূপার নূপুর ও সাউন্ড সিস্টেম উদ্ধার করে। তাদের সহযোগী আরো দুই চোরকে ধরার চেষ্টা চলছে বলে ওসি জানিয়েছেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর