কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ওয়ারেন্টভুক্ত ডাকাত গ্রেফতার

 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ১২:৪৬ | কুলিয়ারচর 


কিশোরগঞ্জের কুলিয়ারচরে ডাকাতির প্রস্তুতিকালে ডালিম (২৭) নামে ওয়ারেন্টভুক্ত এক ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকালে ভৈরব-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ছয়সূতী ইউনিয়নের ভক্তলমারা ব্রিজ এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেফতারকৃত ডালিম উপজেলার ছয়সূতী  ইউনিয়নের নওগাঁও গ্রামের সেলিম মিয়ার ছেলে। শুক্রবার (১৮ অক্টোবর) সকালে গ্রেফতারকৃত ডাকাত ডালিমকে কিশোরগঞ্জ আদালতে পাঠানো হয়।

থানা সূত্রে জানা যায়, গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকাল সাড়ে ৪টার দিকে ভৈরব-ময়মনসিংহ মহাসড়কে উপজেলার ছয়সূতী ইউনিয়নের ভক্তলমারা ব্রিজ এলাকায় ডাকাতির প্রস্তুতি চলছে এমন গোপন সংবাদের ভিত্তিতে কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হাই তালুকদার এর নেতৃত্বে এএসআই কামরুল হোসেন ভূইয়া ও এএসআই মতিয়ার রহমান সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে  অভিযান পরিচালনা করেন। এ সময় ডালিম নামের ওই ডাকাতকে  তারা গ্রেফতার করেন।

কুলিয়ারচর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবদুল হাই তালুকদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ঘটনাস্থলে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডালিম পালিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। এ সময় তারা ডালিমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসেন।

তিনি আরো জানান, ডালিমকে গ্রেফতার করে থানায় নিয়ে আসার পর দেখা যায়, তাঁর নামে কুলিয়ারচর থানায় একটি ডাকাতি মামলায় ওয়ারেন্টসহ আরো মামলা রয়েছে। পরে শুক্রবার (১৮ অক্টোবর) সকালে গ্রেফতারকৃত ডালিমকে কিশোরগঞ্জের আদালতে পাঠানো হয়।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর