কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে আবরার হত্যার দ্রুত বিচারের দাবিতে মানববন্ধন


 স্টাফ রিপোর্টার | ১৯ অক্টোবর ২০১৯, শনিবার, ৩:২৩ | বিশেষ সংবাদ 


বুয়েটে আবরার ফাহাদ হত্যার দ্রুত বিচার, ঘুষ-দুর্নীতি বিরোধী চলমান অভিযান আরো জোরদার, কৃষকের উৎপাদিত কৃষি পণ্যের ন্যায্যমূল্য এবং নারী ও শিশু নির্যাতনের কঠোর শাস্তির দাবিতে কিশোরগঞ্জে গণতন্ত্রী পার্টির উদ্যোগে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

শনিবার (১৯ অক্টোবর) বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত শহরের গৌরাঙ্গবাজারের স্টেশন রোডে ঘণ্টাব্যাপী এ কর্মসূচিতে জেলার বিভিন্ন উপজেলার দলীয় নেতাকর্মীরা ছাড়াও নানা শ্রেণি-পেশার লোকজন অংশ নেন।

জেলা গণতন্ত্রী পার্টির সভাপতি সিনিয়র আইনজীবী ভূপেন্দ্র ভৌমিক দোলনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট গাজী এনায়েতুর রহমানের পরিচালনায় এতে বক্তৃতা করেন সহ-সভাপতি গিয়াস উদ্দিন মিল্কী ও মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মুক্তু, সহ-সাধারণ সম্পাদক আব্দুল আউয়াল, সাংগঠনিক সম্পাদক মুক্তিযোদ্ধা বোরহান উদ্দিন সুধা, দপ্তর সম্পাদক অ্যাডভোকেট অনুপম দেবনাথ, কিশোরগঞ্জ সদর উপজেলা গণতন্ত্রী পার্টির সভাপতি ডা. স্বপন ভৌমিক প্রমুখ।

বক্তারা বলেন, হত্যা-নির্যাতনের ঘটনায় জড়িতদের কঠোর শাস্তি দিলে এসব ঘটনার পুনরাবৃত্তি ঘটতো না। তাছাড়া অবৈধ উপায়ে দেশের ধনীক শ্রেণীর লোক ধনী হচ্ছে। অন্যদিকে কৃষক, মেহনতি মানুষসহ দেশের বিপুল জনগোষ্ঠী নানা বৈষম্যের শিকার হচ্ছে।

এ থেকে পরিত্রাণের জন্য চলমান দুর্নীতি বিরোধী অভিযান সকল ক্ষেত্রে পরিচালনার জন্য সরকারের নিকট বক্তারা জোর দাবি জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর