কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে হামলায় এবার স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বাক্কার আহত


 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ৮:২১ | কটিয়াদী 


কিশোরগঞ্জের কটিয়াদীতে আবারও এক স্বেচ্ছাসেবক লীগ নেতার উপর হামলার ঘটনা ঘটেছে। তার নাম আবু বাক্কার আকন্দ (৩০)। তিনি কটিয়াদী পৌর এলাকার পূর্বপাড়া ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও একই মহল্লার আব্দুল বারিক আকন্দ ওরফে ফালু মিয়ার ছেলে।

মঙ্গলবার (২২ অক্টোবর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার জালালপুর ইউনিয়নের চরঝাকালিয়া গ্রামে স্বেচ্ছাসেবক লীগ নেতা আবু বাক্কার আকন্দ হামলার শিকার হন। দুর্বৃত্তরা অতর্কিতে ধারালো অস্ত্র দিয়ে তার ডান হাত ও ডান পায়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।

জানা যায়, ঝাকালিয়া গ্রামের শ্বশুরবাড়ি থেকে কটিয়াদী আসার পথে আলেয়া মেম্বারের বাড়ির নিকট পৌঁছামাত্র আবু বাক্কার আকন্দ হামলার শিকার হন। তার ডাকচিৎকারে পথচারীরা এগিয়ে গিয়ে তাকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. জাকির হোসেন জানান, বাক্কারের ডান হাত ও ডান পায়ে ধারালো অস্ত্র দিয়ে কোপের আঘাত রয়েছে। প্রাথমিক চিকিৎসার পর তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাম্প্রতিক সময়ে এই নিয়ে তিন স্বেচ্ছাসেবক লীগ নেতা হামলায় আহত হলেন। তারা হলেন, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক নূরুল হক, যুগ্ম আহবায়ক মাহমুদুল হাছান মামুন ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার আকন্দ।

এছাড়া তিন আওয়ামী লীগ নেতাও একইভাবে হামলার শিকার হন। তারা হলেন, উপজেলা আওয়ামী লীগ নেতা ফারুকুল ইসলাম ফারুক, দেলোয়ার হোসেন ও হাবিবুর রহমান জুয়েল।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর