কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে মিষ্টির দোকান-ফার্মেসিসহ ৬ ব্যবসায়ীকে জরিমানা


 স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ২:৫৬ | কটিয়াদী 


কটিয়াদীতে ওজনে কম দেয়ায় একটি মিষ্টির দোকান এবং মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রি করায় একটি ফার্মেসীসহ মোট ৬টি ব্যবসা প্রতিষ্ঠানকে মোট ১৬ হাজার টাকা জরিমানা করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (২৩ অক্টোবর) নিয়মিত বাজার তদারকির অংশ হিসেবে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কিশোরগঞ্জের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন কটিয়াদী বাজারে এই অভিযান পরিচালনা করেন।

অভিযানে অস্বাস্থ্যকর পরিবেশে খাবার প্রক্রিয়াকরণের জন্য মো. ইউসুফকে তিন হাজার টাকা, ওজনে কম দেয়ার জন্য বিসমিল্লাহ মিষ্টি ঘরকে এক হাজার টাকা, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রির অপরাধে নোবেল স্টোরকে পাঁচ হাজার, মেয়াদোত্তীর্ণ ঔষধ বিক্রির অপরাধে মুক্তাময়ী ফার্মেসিকে পাঁচ হাজার জরিমানা করা হয়েছে।

এছাড়া পণ্যের মূল্য তালিকা প্রদর্শন না করার অপরাধে দেলোয়ার স্টোরকে এক হাজার টাকা এবং রিয়া স্টোরকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কিশোরগঞ্জের সহকারী পরিচালক মো. ইব্রাহীম হোসেন জানান, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কিশোরগঞ্জের পক্ষ থেকে নিয়মিত কাজের অংশ হিসেবে কটিয়াদী বাজারে এই অভিযান পরিচালনা করা হয়।

কিশোরগঞ্জ জেলা পুলিশের সহযোগিতায় পরিচালিত এই অভিযানে জেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক শংকর চন্দ্র পাল উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর