কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


এমপিওভুক্ত হল কিশোরগঞ্জের তিন ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠান


 স্টাফ রিপোর্টার | ২৩ অক্টোবর ২০১৯, বুধবার, ৭:১৪ | শিক্ষা  


নতুন এমপিওভুক্ত হওয়া ২ হাজার ৭৩০টি শিক্ষা প্রতিষ্ঠানের তালিকা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বুধবার (২৩ অক্টোবর) গণভবনে তিনি এমপিওভুক্তির এ ঘোষণা দেন। নতুন এমপিওভুক্ত হওয়া শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে ১৭৫টি ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে।

এর মধ্যে কিশোরগঞ্জ জেলার তিনটি এসএসসি ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠান রয়েছে। নতুন এমপিওভুক্ত হওয়া কিশোরগঞ্জ জেলার তিনটি এসএসসি ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার একটি, একটি হোসেনপুর উপজেলার এবং অপরটি কুলিয়ারচর উপজেলার।

নতুন এমপিওভুক্ত হওয়া তিনটি এসএসসি ভোকেশনাল শিক্ষা প্রতিষ্ঠান হচ্ছে, কিশোরগঞ্জ সদর উপজেলার জেলা সরণী গার্লস উচ্চ বিদ্যালয়, হোসেনপুর উপজেলার ফুলকলি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজ এবং কুলিয়ারচর উপজেলার লক্ষীপুর টেকনিক্যাল এন্ড বিএম কলেজ।

এর মধ্যে কিশোরগঞ্জ সদর উপজেলার জেলা সরণী গার্লস উচ্চ বিদ্যালয়ে জেনারেল ইলেকট্রিক্যাল ওয়ার্কস ট্রেড, হোসেনপুর উপজেলার ফুলকলি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজে কম্পিউটার এন্ড ইনফরমেশন টেকনোলজি ট্রেড এবং কুলিয়ারচর উপজেলার লক্ষীপুর টেকনিক্যাল এন্ড বিএম কলেজে কম্পিউটার এন্ড ইনফরমেশন টেকনোলজি ও ড্রেস মেকিং ট্রেড।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর