কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদীতে জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধ নিহত, আটক এক

 মো. রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ৬ মার্চ ২০১৮, মঙ্গলবার, ৮:৪৪ | কটিয়াদী 


কটিয়াদীতে জমি সংক্রান্ত বিরোধে রইছ উদ্দিন (৬০) নাম এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার বিকালে উপজেলার জালালপুর ইউনিয়নের চরঝাকালিয়া গ্রামে ঘটনাটি ঘটেছে। নিহত রইছ উদ্দিন একই ইউনিয়নের ফেকামারা গ্রামের মৃত আব্দুল খালেকের ছেলে।

এ ঘটনায় জহিরুল ইসলাম (১৬) নামে এক কিশোরকে আটক করেছে পুলিশ।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রইছ উদ্দিন চরঝাকালিয়া গ্রামে তার স্ত্রীর বড় ভাই আসাদ মিয়ার কাছ থেকে কিছুদিন পূর্বে ৫ শতাংশ জমি ক্রয় করেন। আসাদ মিয়া তার ভগ্নিপতি রইছ উদ্দিনের নিকট থেকে জমি বিক্রয়ের টাকা বুঝে নিলেও দলিল রেজিস্ট্রি করে দিতে টালবাহানা শুরু করে। এ নিয়ে উভয়ের মাঝে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার বিকালে রইছ উদ্দিন তার স্ত্রী আনোয়ারাকে নিয়ে শ্বশুরবাড়ী চরঝাকালিয়া গ্রামে যান। এ সময় জমির দলিল নিয়ে আসাদ মিয়া ও তার ছেলে জহিরুল ইসলামের সাথে তার বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের মাঝে হাতাহাতি ও মারামারি শুরু হলে রইছ উদ্দিন মাটিতে লুটিয়ে পড়েন। এ সময় জহিরুলও আহত হয়। স্বজনরা মুমূর্ষু অবস্থায় রইছ উদ্দিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

অন্যদিকে প্রতিপক্ষের আসাদের ছেলে আহত জহিরুল ইসলামকে হাসপাতালে চিকিৎসারত অবস্থায় কটিয়াদী থানা পুলিশ আটক করে।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কর্মকতা ডা. তপন কুমার দত্ত জানান, মৃত রইছ উদ্দিনের শরীরে কোন আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। হাসপাতালে আসার পূর্বেই তার মৃত্যু হয়েছে।

কটিয়াদী মডেল থানার ওসি মো. জাকির রব্বানী বলেন, জমি সংক্রান্ত বিরোধে এই ঘটনা ঘটেছে। ময়না তদন্তের রিপোর্টে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। এ ঘটনায় এক জনকে আটক করা হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর