কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে উদীচীর ১০ম জেলা সম্মেলন শুক্রবার


 স্টাফ রিপোর্টার | ২৪ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৪০ | সংগঠন সংবাদ 


‘মানুষের কাছে পেয়েছি যে বাণী, তাই দিয়ে রচি গান-মানুষের লাগি ঢেলে দিয়ে যাবো, মানুষের দেয়া প্রাণ’-এ স্লোগান নিয়ে বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর ১০ম জেলা সম্মেলন অনুষ্ঠিত হতে যাচ্ছে শুক্রবার (২৫ অক্টোবর)। সকালে কিশোরগঞ্জ প্রেসক্লাবের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মিলনায়তনে সম্মেলনের উদ্বোধন করবেন বিশিষ্ট শিক্ষাবিদ প্রাণেশ কুমার চৌধুরী।

জেলা উদীচীর সভাপতি অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদলের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থেকে বক্তৃতা করবেন উদীচী কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি অধ্যাপক বদিউর রহমান ও আঃ ছালাম রিপন, উদীচী কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জামশেদ আনোয়ার তপন ও সদস্য যীশুতোষ তালুকদার। এ পর্বে বরেণ্য চিকিৎসক সাহেব আলী পাঠানকে গুণীজন সম্মাননা দেয়া হবে।

সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মোঃ ফিরোজ উদ্দীন ভূঁইয়া ও জেলা উদীচীর সাধারণ সম্পাদক স্বপন কুমার বর্মণ জানান, সম্মেলনের দ্বিতীয় পর্বে উদীচীর জেলা ও উপজেলা কমিটির নেতৃবৃন্দ কাউন্সিলের মাধ্যমে পরবর্তী নেতৃত্ব নির্বাচন করবেন।

সিলেটের বিশিষ্ট গণসঙ্গীত শিল্পী অংশুমান দত্ত এবং উদীচীর স্থানীয় শিল্পীবৃন্দ সম্মেলনের সাংস্কৃতিক পর্বে সংগীত পরিবেশন করবেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর