কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা উদীচী সম্মেলন অনুষ্ঠিত, ফিরোজ সভাপতি, স্বপন সম্পাদক


 স্টাফ রিপোর্টার | ২৫ অক্টোবর ২০১৯, শুক্রবার, ১১:৪৯ | সংগঠন সংবাদ 


বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠী (উদীচী) এর ১০ম কিশোরগঞ্জ জেলা সম্মেলন শুক্রবার (২৫ অক্টোবর) বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে সকালে র‌্যালি ও কিশোরগঞ্জ প্রেসক্লাবে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মিলনায়তনে উদ্বোধনী পর্বের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

পরে দ্বিতীয় পর্বে কাউন্সিলের মাধ্যমে উদীচী নতুন কিশোরগঞ্জ জেলা কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটিতে মো. ফিরোজ উদ্দীন ভূঁইয়া সভাপতি ও স্বপন কুমার বর্মণ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যান্যরা হলেন, সহ-সভাপতি দুলাল দত্ত রাখাল, দিলীপ চন্দ্র রায় ও আব্দুল ওয়াহাব, সহ-সাধারণ সম্পাদক মাজহার মান্না ও সাইফউদ্দীন আহমেদ লেনিন, কোষাধ্যক্ষ দেবব্রত দাস দেবু, সম্পাদকমণ্ডলী সদস্য শরদিন্দু বিশ্বাস, কনক কান্তি বিশ্বাস, গঙ্গেশ ভট্টাচার্য্য শিপলু ও সেতারা বেগম এবং কার্যকরী সদস্য অ্যাডভোকেট শেখ নূরুন্নবী বাদল, অধ্যক্ষ ব্রজেন্দ্র চন্দ্র দাস, অ্যাডভোকেট হাসান ইমাম রঞ্জু, আবুল হাশেম, মো. রুহুল আমিন, চিত্তরঞ্জন বর্মণ, নাসিমা রহমান, ফরিদ আহমেদ ও অপু সাহা।

দুই বছর মেয়াদী এই কার্যকরী কমিটি আগামী দিনে সংগঠনকে আরো বেশি গতিশীল করতে কার্যকরী ভূমিকা রাখবে বলে আয়োজন সংশ্লিষ্টরা আশা প্রকাশ করেছেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর