কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের একাডেমি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

 সোহেল সাশ্রু, ভৈরব | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার, ৩:০৩ | ভৈরব 


ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজের ২ কোটি ৮২ লাখ টাকা ব্যয়ে একাডেমি ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) সকালে আনুষ্ঠানিকভাবে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন ভৈরব উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

এ সময় কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীরমক্তিযোদ্ধা মির্জা সোলায়মান, রফিকুল ইসলাম মহিলা কলেজ প্রতিষ্ঠাতা বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. রফিকুল ইসলাম, কলেজ পরিচালনা পরিষদের সদস্য মিসেস ফাহমিদা রফিক, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি হাজী মো. সেলিম খান, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ও কলেজ পরিচালনা পরিষদের সদস্য ডা. মো. মিজানুর রহমান কবির, দপ্তর সম্পাদক ও কলেজ পরিচালনা পরিষদের সদস্য অধ্যাপক ফজলুল হক, বীরমুক্তিযোদ্ধা মোশারফ হোসেন আজাদ, আলহাজ্ব মাহফুজুর রহমান, মো. ওবায়দুল্লাহ, কলেজ অধ্যক্ষ মো. শরীফ উদ্দিন আহমেদসহ কলেজের শিক্ষক ও ছাত্রীবৃন্দ উপস্থিত ছিলেন।

বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন, ভৈরবের শিক্ষাক্ষেত্রে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাজমুল হাসান পাপন নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আমি আমার সর্বোচ্চ চেষ্টা দিয়ে ভৈরবে শিক্ষা ব্যবস্থা বেগমান করতে সোচ্চার রয়েছি। তিনি কলেজে একটি দ্বিতল ভবন নির্মাণের ঘোষণা দেন।

ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ভৈরব বাসস্ট্যান্ড নূরানী মসজিদ খতিব আলহাজ্ব হযরত মাওলানা এনায়েত উল্লাহ ভৈরবী।

উল্লেখ্য, জাতীয় বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ ১০টি কলেজকে প্রাক মডেল কলেজ হিসেবে ঘোষণা করেছে। তারমধ্যে ভৈরব রফিকুল ইসলাম মহিলা কলেজ অন্যতম।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর