কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


অষ্টগ্রামে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি আলোচনা


 অজিত দত্ত, অষ্টগ্রাম | ২৬ অক্টোবর ২০১৯, শনিবার, ৩:৩০ | অষ্টগ্রাম 


অষ্টগ্রামে কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৬ অক্টোবর) সকালে অষ্টগ্রাম থানায় কেক কাটার মধ্য দিয়ে কর্মসূচির উদ্বোধন করা হয়।পরে বর্ণাঢ্য এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি উপজেলার প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রাষ্ট্রপতি আবদুল হামিদ অডিটোরিয়ামে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক হায়দারী বাচ্চু। প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শহীদুল ইসলাম জেমস।

এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আশরাফুল আলম, অষ্টগ্রাম সার্কেলের এএসপি এসএম আজিজুল হক, অধ্যক্ষ মোজতাবা আরিফ খান, ভাইস চেয়ারম্যান মানিক কুমার দেব, মহিলা ভাইস চেয়ারম্যান লতিফা হক রত্না।

কমিউনিটি পুলিশিং ডে এর সমন্বয়কের দায়িত্ব পালন করেন অষ্টগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) কামরুল ইসলাম মোল্যা।

আলোচনা সভায় বক্তারা পুলিশের সঙ্গে কাজ করি, মাদক-জঙ্গী-সন্ত্রাসমুক্ত দেশ গড়ি প্রতিপাদ্য বিষয়ের উপর আলোকপাত করেন।

র‌্যালি ও আলোচনা সভায় বীর মুক্তিযোদ্ধা কাজী আফতাব, বাঙ্গালপাড়া ইউপি চেয়ারম্যান এনামূল হক ভূইয়া, পূর্ব অষ্টগ্রাম ইউপি চেয়ারম্যান মো. কাছিদ মিয়াসহ উপজেলার গণ্যমান্য ব্যক্তিবর্গ, রাজনীতিক ও সুশীল সমাজের প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন অষ্টগ্রাম থানার এএসআই মো. উমর ফারুক। এ উপলক্ষে প্রীতি ফুটবল ম্যাচ ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর