কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এসোসিয়েশন-এর কিশোরগঞ্জ জেলা কমিটির অনুমোদন


 স্টাফ রিপোর্টার | ২৭ অক্টোবর ২০১৯, রবিবার, ১:০২ | সংগঠন সংবাদ 


বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এসোসিয়েশন-এর কার্যনির্বাহী পরিষদের সভায় নব-গঠিত কিশোরগঞ্জ জেলা কমিটিকে চূড়ান্ত অনুমোদন প্রদান করা হয়েছে। আগামী তিন বছরের (২০১৯-২১) জন্য ১৯ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ এই কমিটিকে অনুমোদন প্রদান করা হয়।

বাংলাদেশ ইউনানী মেডিক্যাল এসোসিয়েশন কিশোরগঞ্জ জেলা শাখার নবগঠিত কমিটিতে হাকীম মো. ফখরুল আলম সভাপতি এবং হাকীম খায়রুল ইসলাম ভূঁইয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটির অন্যরা হলেন, সহ- সভাপতি-১ হাকীম মো. মতিউর রহমান, সহ-সভাপতি-২ হাকীম মো. জালাল উদ্দীন ও সহ-সভাপতি-৩ হাকীম মো. ওয়াহিদুজ্জামান মোল্লা, সহ-সাধারণ সম্পাদক হাকীম মো. রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ হাকীম মু. ইউসুফ, সাংগঠনিক সম্পাদক হাকীম মো. হাদিউল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাকীম মো. শাহজাহান, দপ্তর সম্পাদক হাকীম মো. সিরাজুল ইসলাম সরকার, মহিলা সম্পাদিকা হাকীম আফরোজা সুলতানা এবং কার্যনির্বাহী সদস্য হাকীম মো. আকবর হোসেন, হাকীম মো. খলিলুর রহমান, হাকীম মো. আলমগীর হোসেন, হাকীম মো. গোলাম মস্তফা, হাকীম মো. ফরহাদ মিয়া, হাকীম মো. আশরাফ উদ্দীন, হাকীম মো. আসাদুজ্জামান ও হাকীম মো. নজরুল ইসলাম।

এর আগে গত ২৬ জুলাই বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের কিশোরগঞ্জ জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত হয়।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের মহাসচিব হাকীম আ.খ. মাহবুবুর রহমান সাকী কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটির সভাপতি হিসেবে হাকীম মো. ফখরুল আলম এবং সাধারণ সম্পাদক হিসেবে হাকীম খায়রুল ইসলাম ভূইয়ার নাম ঘোষণা করেন।

এছাড়া নতুন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে ১৯ সদস্যবিশিষ্ট কমিটিকে পূর্ণাঙ্গ করার দায়িত্ব দেয়া হয়েছিল।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর