কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জস্থ নান্দাইল উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি


 স্টাফ রিপোর্টার | ২৯ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১১:৩৭ | ময়মনসিংহ-নেত্রকোনা 


কিশোরগঞ্জস্থ নান্দাইল উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন ও অনুমোদন করা হয়েছে। গত ২৬ অক্টোবর আগামী এক বছরের জন্য ৬৩ সদস্য বিশিষ্ট নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

ওইদিনই কিশোরগঞ্জস্থ নান্দাইল উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের প্রধান উপদেষ্টা আনোয়ারুল আবেদীন খান তুহিন এমপি কমিটি অনুমোদনের কপিতে স্বাক্ষর করেন।

নবগঠিত কমিটিতে গুরুদয়াল সরকারি কলেজের অনার্স ৪র্থ বর্ষের ছাত্র আনিসুর রহমান আবির সভাপতি এবং ওয়ালী নেওয়াজ খান কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র আসিফ ইকবাল আনাস সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটিতে গুরুদয়াল সরকারি কলেজের মাস্টার্সের শিক্ষার্থী মিজানুর রহমান সানহা সিনিয়র সহ-সভাপতি, ওয়ালী নেওয়াজ খান কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র ইমরান হায়দার স্বাধীন সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক এবং গুরুদয়াল সরকারি কলেজের অনার্স ৩য় বর্ষের ছাত্র মিজানুর রহমান সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন।

কমিটিতে সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন মনির উদ্দিন, জাহাঙ্গীর আলম, আমিনুল ইসলাম, রাক্তিব নন্দী জন্টু, অর্নব রাসেল ও গোলাম মোক্তাদির। যুগ্ম সাধারণ সম্পাদক হয়েছেন আবুল মুহিত প্রিতম ও আনোয়ারুল ইসলাম কাউসার।

এছাড়া সহ-সাংগঠনিক সম্পাদক তানভীর হাদি, শামীম আহমেদ ও আল নোমান আকন্দ। অর্থ বিষয়ক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন মাহমুদুল হাসান হৃদয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর