কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


তাড়াইলে জাতীয় যুব দিবস উদযাপিত


 আমিনুল ইসলাম বাবুল | ১ নভেম্বর ২০১৯, শুক্রবার, ১:৫৫ | তাড়াইল  


“দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধু’র বাংলাদেশ” এ প্রতিপাদকে সামনে রেখে কিশোরগঞ্জের তাড়াইলে যুব সমাবেশ, বর্ণাঢ্য শোভাযাত্রা, আলোচনা সভা, শ্রেষ্ঠ সংগঠকদের যুব ঋণের চেক ও ভ্রাম্যমাণ প্রশিক্ষণের সনদপত্র বিতরণের মধ্য দিয়ে জাতীয় যুব দিবস উদযাপিত হয়েছে।

শুক্রবার (১ নভেম্বর) উপজেলা প্রশাসনের সহযোগিতায় ও উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়। উপজেলা পরিষদ চত্বর থেকে শোভাযাত্রাটি শুরু হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তনে গিয়ে আলোচনা সভায় মিলিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. তারেক মাহমুদ ও সহকারী কমিশনার (ভূমি) মোশারেফ হোসাইন শোভাযাত্রায় নেতৃত্ব দেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. আনিসুজ্জামান খান এর সঞ্চালনায় ইউএনও মো. তারেক মাহমুদ এর সভাপতিত্বে আলোচনায় সভা অনুষ্ঠিত হয়। সভায় শ্রেষ্ঠ যুব সংগঠককে যুব ঋণের চেক ও যুব উন্নয়ন অধিদপ্তরের ভ্রাম্যমান প্রশিক্ষণের সনদপত্র প্রদান করা হয়।

এসময় তাড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো. আবদুর রহমান, উপজেলা বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক আমিনুল ইসলাম বাবুল, যুব উন্নয়নের বিভিন্ন সংগঠনের সংগঠকবৃন্দ, জনপ্রতিনিধি, সুশীল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, রাজনীতিক এবং স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী যুব সমাবেশে, শোভাযাত্রা ও আলোচনা সভায় অংশগ্রহণ করেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর