কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে জাতীয় যুব দিবসের র‌্যালি আলোচনা


 সোহেল সাশ্রু, ভৈরব | ১ নভেম্বর ২০১৯, শুক্রবার, ৫:৪৪ | ভৈরব 


ভৈরবে জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। "দক্ষ যুব গড়ছে দেশ, বঙ্গবন্ধু'র বাংলাদেশ" এ প্রতিপাদ্যকে সামনে রেখে ভৈরবে জাতীয় যুব দিবসের বিভিন্ন অনুষ্ঠানমালার আয়োজন করা হয়।

শুক্রবার (১ নভেম্বর) সকালে ভৈরব উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি বণার্ঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ভৈরব-কিশোরগঞ্জ আঞ্চলিক সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালি শেষে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা।

আলোচনা সভায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা জলি বদন তৈয়বা, পল্লী উন্নয়ন কর্মকর্তা শেফালি জাহান, আইসিটি অধিদপ্তরের ভৈরবের সহকারী প্রোগ্রামার মোহাম্মদ মাসুদ হাসান, একাডেমিক সুপারভাইজার স্বপনা বেগম, সাদ বাংলা নির্বাহী কর্মকর্তা সাগর রহমান প্রমুখ অংশ নেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বর্তমান সরকার জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে জীবনের সর্বক্ষেত্রে যুবদের প্রতিষ্ঠার লক্ষ্যে তাদের প্রতিভা বিকাশের জন্য ও ক্ষমতায়ন বাস্তবায়নের জন্য কাজ করছে। উন্নয়ন ও গৌরব বৃদ্ধিতে সক্ষম, নৈতিক ও মানবিক মূল্যবোধ সম্পন্ন আধুনিক জীবন মনস্ক যুবসমাজ গঠনে কাজ করে যাচ্ছে।

এতে অন্যান্যদের মধ্যে আত্মকর্মী যুবক তকদির হোসেন ও দেলোয়ার হোসেন, প্রশিক্ষণপ্রাপ্ত যুবক ইন্দ্রজিৎ সূত্রধর প্রমুখ বক্তব্য রাখেন।

আলোচনা শেষে ভৈরব উপজেলার ১২টি যুব উন্নয়ন সংগঠনের মধ্যে ৪০ হাজার টাকা করে চেক বিতরণ করেন অতিথিবৃন্দ। দক্ষ সংগঠন শিমুলকান্দি ইউনিয়নের চানঁপুর গ্রামের আদর্শ যুব উন্নয়ন সংগঠনকে নিবন্ধন সনদ প্রদান করা হয়।

এছাড়া শিবপুর ইউনিয়নে ভাটি কৃষ্ণনগর এলাকায় গাভী পালনের উপর অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ উদ্বোধন করা হয়।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর