কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে জাতীয় সমবায় দিবস উদযাপিত


 সোহেল সাশ্রু, ভৈরব | ২ নভেম্বর ২০১৯, শনিবার, ৮:১৪ | ভৈরব 


ভৈরবে ৪৮তম জাতীয় সমবায় দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২ নভেম্বর) সকালে উপজেলা চত্বর থেকে বর্ণাঢ্য এক র‌্যালি বের করা হয়। র‌্যালিটি ভৈরব-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের দুর্জয় মোড় এলাকা প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

র‌্যালিতে উপজেলা সমবায় কার্যালয়ে ভৈরবের প্রায় ২শ’ সমবায় সংগঠনের সমবায় নেতৃবৃন্দ অংশগ্রহণ করে। এ সময় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া।

আলোচনা সভায় উপজেলা সমবায় অফিসার জাকির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান।

অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, ভৈরব উপজেলা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক সভাপতি আতিক আহমেদ সৌরভ, বিআরডিবি চেয়ারম্যান নজরুল ইসলাম খান, ভৈরব মাল্টিপারপাসের সাধারণ সম্পাদক কাজী সায়দুর রহমান প্রমুখ।

আলোচনা শেষে ১০টি ক্যাটাগরীতে ৮টি সমবায় সমিতি এবং ২ জন ব্যক্তিকে সম্মাননা স্মারক ও সমবায় পুরস্কার দেয়া হয়। এছাড়াও কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ সমবায়ী বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়াকে সম্মাননা স্মারক ও ক্রেস্ট প্রদান করা হয়।

কোদালকাটি সঞ্চয় ঋণদান সমিতির পক্ষ থেকে দুজন দরিদ্র সমবায়ীকে দুটি ব্যাটারি চালিত অটোরিকশা প্রদান করেন প্রধান অতিথি বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া ও বিশেষ অতিথি সহকারী কমিশনার (ভূমি) মো. আনিসুজ্জামান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর