কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের সুবর্ণ জয়ন্তী অনুষ্ঠান ১০ মার্চ

 স্টাফ রিপোর্টার | ৭ মার্চ ২০১৮, বুধবার, ১১:২৩ | কটিয়াদী 


কিশোরগঞ্জ জেলার কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের গৌরবের ৫০তম বার্ষিকী উপলক্ষে সুবর্ণ জয়ন্তী ও পূর্ণমিলনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী ১০ মার্চ শনিবার বিকাল ৩টায় স্কুল প্রাঙ্গণে সুবর্ণ জয়ন্তী ও পূর্ণমিলনী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে।

সকাল ১০টা থেকে বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে অনুষ্ঠানের উদ্ধোধন করবেন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠা কালিন শিক্ষার্থী জেলা ও দায়রা জজ (অবঃ) ইনামুল হক ভূঁঞা শাহজাহান।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নিবেন কিশোরগঞ্জ-২ ( কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের জাতীয় সংসদ সদস্য অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন।

বিশেষ অতিথি হিসেবে অংশ নিবেন কটিয়াদী উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব আইনউদ্দিন, কটিয়াদী উপজেলা নির্বাহী অফিসার ইসরাত জাহান কেয়া, বিশিষ্ট শিল্পপতি, শিক্ষাবিদ, সমাজসেবক ও স্কুলের সাবেক শিক্ষার্থী সিদ্দিকুর রহমান ভূঁঞা, বাংলাদেশ স্বাস্থ্য অধিদপ্তরের সাবেক ঊপ-পরিচালক ডা. আব্দুল মুক্তাদির ভূঁঞা বাচ্চু, কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ মো. জাকির রব্বানী, কটিয়াদী উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার লিয়াকত আলী খান, ১০ নং জালালপুর ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান হাবিবুর রহমান রোস্তম, ১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মুৃর্শিদ উদ্দিন, ১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের  সাবেক চেয়ারম্যান শাহনেওয়াজ ভূঁঞা ও জালালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুর্শিদ উদ্দিন ভূঁঞা।

জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এক্স ষ্টুডেন্ট এসোসিয়েশন ও জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়-এর যৌথ উদ্যোগে এ অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় ম্যানেজিন কমিটির সভাপতি আক্তারুজ্জামান।

অনুষ্ঠান সূচিতে থাকবে আসন গ্রহণ, অতিথিদের বরণ, সম্মিলিত জাতীয় সঙ্গীত পরিবেশনা, বিভিন্ন ধর্ম থেকে পাঠ, স্বাগত বক্তব্য, বিশেষ অতিথিদের বক্তব্য, প্রধান অতিথির বক্তব্য, সম্মননা ক্রেস্ট প্রদান, সভাপতি কর্তৃক সমাপনী বক্তব্য, মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান এবং প্রীতি ভোজ। উক্ত অনুষ্ঠানে এলাকার সবাইকে সাদর আমন্ত্রণ জানিয়েছেন প্রধান শিক্ষক আমিনুল হক ও জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় এক্স স্টুডেন্ট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস ভূঁঞা।

১৯৬৮ সনে এই স্কুলটি প্রতিষ্ঠা করেন মুক্তিযোদ্ধের সংগঠক, কটিয়াদী থানা আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সভাপতি এবং ১০নং জালালপুর ইউনিয়ন পরিষদের দীর্ঘ দিনের প্রাক্তন চেয়ারম্যান মুজিবুর রহমান ভূঁঞা।

জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ৫০তম সুবর্ণ জয়ন্তী ও প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনী এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজকদের অভিনন্দন জানিয়েছেন জালালপুর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী যুক্তরাষ্ট্র প্রবাসী আমেরিকান প্রেসকাব অব বাংলাদেশ অরিজিন সভাপতি, বাপসনিউজ এডিটর, আমেরিকার মূলধ্রার রাজনীতিক ও সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম খোকন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর