kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

আইনজীবী সমিতি নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সমন্বয় পরিষদের নিরঙ্কুশ জয়


 স্টাফ রিপোর্টার | ৮ মার্চ ২০১৮, বৃহস্পতিবার, ১২:২৪ | বিশেষ সংবাদ 


বামে সভাপতি ও ডানে সাধারণ সম্পাদক।

কিশোরগঞ্জ আইনজীবী সমিতির নির্বাচনে একটি সদস্য পদ ছাড়া সভাপতি ও সাধারণ সম্পাদকসহ ১৩ টি পদে আওয়ামী লীগ সমর্থিত সমন্বয় পরিষদের প্রার্থীগণ বিজয়ী হয়েছেন। উৎসব মুখর পরিবেশে মঙ্গলবার (৬ মার্চ) অনুষ্ঠিত এক বছর মেয়াদী কার্য্য নির্বাহি কমিটির এই নির্বাচনে ২৫৩ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত সমন্বয় পরিষদের এম এ রশীদ। তাঁর একমাত্র প্রতিদ্বন্দ্বী গত দু’বারের নির্বাচিত সভাপতি বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের জালাল মোহাম্মদ গাউস পেয়েছেন ২০২ ভোট।

সাধারণ সম্পাদক হিসাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ সমর্থিত সমন্বয় পরিষদের সহিদুল আলম শহীদ। তিনি এবার নিয়ে টানা দশমবারের মত নির্বাচিত হয়েছেন।

এ ছাড়া সমন্বয় পরিষদ থেকে বিজয়ী অন্যান্য প্রার্থীগণ হচ্ছেন, সহ সভাপতি মুফতি মো. জাকির খান ও শামছুন্নাহার কাজল, সহ-সাধারণ সম্পাদক রকিবুল হাসান ও মাসুদ আহমেদ, লাইব্রেরি সম্পাদক সুমন ঘোষ, সাংস্কৃতিক সম্পাদক সাইফুল ইসলাম আহমেদ পলাশ, অডিটর রাসেল কবীর এবং কার্যকরী সদস্য পদে আবু তালেব আমান, মাহফুজা খাতুন মনি, আনোয়ার জাহান ভুঞা লিংকন ও রফিকুল ইসলাম রাজু।

কার্যকরী সদস্যের একটি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের খন্দকার সাজবীন সুলতানা সাজু নির্বাচিত হয়েছেন।

নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট এসএম মাহবুবুর রহমান ফলাফলের বিষয়টি নিশ্চিত করে জানান, নির্বাচনে সমিতির ৪শ’ ৯১ জন ভোটারের মধ্যে ৪শ’ ৬৭ জন ভোটাধিকার প্রয়োগ করেছেন।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থিত সমন্বয় পরিষদ সকল পদে প্রার্থী দেয়। অপরদিকে বিএনপি সমর্থিত জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সভাপতি ও একটি সহ সভাপতিসহ ৯টি পদে প্রার্থী দেয়। তবে সাধারণ সম্পাদক, একটি সহ-সভাপতি ও তিনটি সদস্য পদে কোন প্রার্থী দেয়নি তারা।



[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ