কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জে লিগ্যাল এইড স্মরণিকা শুভার্থী’র মোড়ক উন্মোচন


 স্টাফ রিপোর্টার | ৪ নভেম্বর ২০১৯, সোমবার, ৬:৫৮ | বিশেষ সংবাদ 


জাতীয় আইনগত সহায়তা দিবস ২০১৯ উপলক্ষে কিশোরগঞ্জ জেলা লিগ্যাল এইড কর্তৃক প্রকাশিত স্মরণিকা ‘শুভার্থী’র মোড়ক উন্মোচন করা হয়েছে। সোমবার (৪ নভেম্বর) বিকালে জেলা ও দায়রা জজ মিলনায়তনে এই মোড়ক উন্মোচন অনুষ্ঠানের আয়োজন করা হয়।

কিশোরগঞ্জের সিনিয়র জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান এর সভাপতিত্বে জেলা প্রশাসক মো. সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার), নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ ও ২ এর বিচারক যথাক্রমে কিরণ শংকর হালদার ও মোহাম্মদ সোলায়মান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৃতীয় আদালতের বিচারক প্রদীপ কুমার রায়, চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. হাবিবুল্লাহ, প্রথম যুগ্ম জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইলিয়াস, পিপি ও জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট শাহ্ আজিজুল হক, জিপি অ্যাডভোকেট বিজয় শংকর রায়, স্পেশাল পিপি অ্যাডভোকেট মো. আতাউর রহমান, প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. আ.ন.ম নৌশাদ খান, জেলা বারের সাবেক সভাপতি অ্যাডভোকেট ভূপেন্দ্র চন্দ্র ভৌমিক দোলন প্রমুখ শুভার্থী’র মোড়ক উন্মোচন অনুষ্ঠানে অংশ নেন।

সভাপতির বক্তৃতায় সিনিয়র জেলা ও দায়রা জজ মো. সায়েদুর রহমান খান বলেন, বিচারপ্রার্থী দরিদ্র, অসহায় ও সাধারণ মানুষ এখন আর আগের মত অর্থাভাবে অথবা অসচেতনতার অভাবে বিচার বঞ্চিত হয় না এবং বিচার কাজও বিলম্বিত হয় না।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন জেলা লিগ্যাল এইড অফিসার ও সহকারী জজ সাদিয়া আফসানা রিমা।

এ সময় জেলার বিভিন্ন আদালতের বিচারক, লিগ্যাল এইড কর্মকর্তা, সদস্য, আইনজীবী ও সাংবাদিক উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর