কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জস্থ কটিয়াদী উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি


 স্টাফ রিপোর্টার | ৬ নভেম্বর ২০১৯, বুধবার, ৬:৫৯ | সংগঠন সংবাদ 


কিশোরগঞ্জস্থ কটিয়াদী উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের নতুন কমিটি গঠন ও অনুমোদন করা হয়েছে। গত ৪ নভেম্বর থেকে আগামী এক বছরের জন্য ৪৩ সদস্য বিশিষ্ট এই নতুন কমিটির অনুমোদন দেয়া হয়।

ওইদিনই কিশোরগঞ্জস্থ কটিয়াদী উপজেলা ছাত্রকল্যাণ পরিষদের প্রধান পৃষ্টপোষক কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নূর মোহাম্মদ এমপি, প্রধান উপদেষ্টা কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি  মো. মিজানুর রহমান, উপদেষ্টা কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি লৎফুর রহমান রানা, উপদেষ্টা কিশোরগঞ্জ-২ আসনের সংসদ সদস্যের ব্যক্তিগত সহকারী  মো. আমজাদ হোসেন লিটন কমিটি অনুমোদনের কপিতে স্বাক্ষর করেন।

নবগঠিত কমিটিতে গুরুদয়াল সরকারি কলেজে মাস্টার্সে অধ্যয়নরত ছাত্র কাজী তানজিল হক সভাপতি এবং মো. মুর্শিদ মিয়া সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

নব গঠিত কমিটিতে সজিব সরকার, মো. সােহেল রানা, ফজলে রাব্বি, মাহমুদ খান অপু, রিগ্যান ভূঁইয়া, তারেক হাসান বাপ্পি ও মোবারক হোসেন টিটুকে সিনিয়র সহ-সভাপতি করা হয়েছে।

এছাড়া নব গঠিত কমিটিতে যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছে তুষার মিয়া, আরিফুল হক সোহাগ, আতাউর রহমান মামুন, শুভ সরকার, আশরাফুল ইসলাম পিয়াস, আরিফুল ইসলাম, শাহ্ আলম ও শামসুর রহমান।

সাগঠনিক সম্পাদকের দায়িত্ব পেয়েছেন, সাইফুল ইসলাম, শামীম মিয়া, জহিরুল ইসলাম, তানিয়া সুলতানা, রিমন মিয়া ও শরিফুল ইসলাম।

দপ্তর সম্পাদক রকিবুল ইসলাম রক্সি, প্রচার সম্পাদক জহিরুল ইসলাম, উপ-প্রচার সম্পাদক নিশাদ মিয়া, অর্থ সম্পাদক আপন মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক আকরামুল ইসলাম, ছাত্রী বিষয়ক সম্পাদক রিপা আক্তার, উপ-ছাত্রী বিষয়ক সম্পাদক নেভী রাণী সূত্রধর, সমাজসেবা সম্পাদক শুভ সরকার, শিক্ষা ও সাহিত্য বিষয়ক সম্পাদক তানভীর, ক্রিড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক এনামুল হাসান আরমান।

সহ-সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন লোকমান মিয়া, প্রিন্স ও তারেক হাসান। নব গঠিত কমিটিতে কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মাহমুদা আক্তার, কাজী কুল্লিন, শহীদ মিয়া, মো. আবির ও লিয়া মনি।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর