কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কুলিয়ারচরে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ উদ্বোধন


 মুহাম্মদ শাহ্ আলম, স্টাফ রিপোর্টার, কুলিয়ারচর | ৭ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১২:০৬ | কুলিয়ারচর 


"সচেতনতা, প্রস্তুতি ও প্রশিক্ষণ, দূর্যোগ মোকাবেলার সর্বোত্তম উপায়" এই প্রতিপাদ্যকে সামনে রেখে কুলিয়ারচরে উদ্বোধন করা হয়েছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯। বুধবার (৬ নভেম্বর) সকাল ৬টায় উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন চত্বরে জাতীয় পতাকা এবং ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স বিভাগীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

পরে সকাল ১১টায় প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ ফায়ার সার্ভিস সদস্যদের সালাম গ্রহণ শেষে প্যারেড পরিদর্শন করেন এবং ফায়ার সার্ভিস সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।

উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন অফিসার মো. আবুল কালামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ উপলক্ষে আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার কাউসার আজিজ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ-২০১৯ আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দ নূরে আলম এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোসা. খাদিজা আক্তার।

এতে অন্যান্যদের মধ্যে সাংবাদিক মুহাম্মদ কাইসার হামিদ, মো. নাঈমুজ্জামান নাঈম, উপজেলা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন লিডার আক্রামুল ইসলাম, ফায়ারম্যান স্বদেশ চন্দ্র বিশ্বাস, শেখ মো. হাবিবুর রহমান, বোরহান উদ্দিন, আরীফুল হক, হুমায়ুন কবির, শহীদ আলম, আব্দুল্লাহ তুষার ও রাসেল মিয়া সহ এলকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা নির্বাহী অফিসারের অফিসের নাজির মো. রাফিউল হক।

আগামী ১২ নভেম্বর পর্যন্ত বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স সপ্তাহ পালিত হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর