কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কিশোরগঞ্জ জেলা সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশন এর নতুন কমিটি


 আমিনুল ইসলাম বাবুল | ৯ নভেম্বর ২০১৯, শনিবার, ৬:৫৪ | সংগঠন সংবাদ 


বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশন এর কিশোরগঞ্জ জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। সম্প্রতি কিশোরগঞ্জ জেলার ১৩টি উপজেলার ৩৮ জন সহকারী উপজেলা শিক্ষা অফিসারগণের উপস্থিতিতে ও সকলের সম্মতিতে সভাপতি পদে মো. শফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক পদে মো. আবদুর রশিদ ফকির নির্বাচিত হয়েছেন।

কিশোরগঞ্জ জেলা কমিটির সদ্য বিদায়ী সভাপতি মো. এমদাদুল হক ও সাধারণ সম্পাদক  শহীদুল ইসলাম ভূঞার স্বাক্ষরিত অনুমোদনের জন্য গত ১৬ অক্টোবর কর্তৃপক্ষের নিকট উপস্থাপন করা হলে বাংলাদেশ সহকারী উপজেলা শিক্ষা অফিসার এসোসিয়েশন এর কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এস এম তরিকুল ইসলামের স্বাক্ষরে অনুমোদন করা এক চিঠি থেকে এ তথ্য জানা যায়।

নবগঠিত কমিটির সভাপতি মো. শফিকুল ইসলাম ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তাঁর নিজ জেলা কিশোরগঞ্জ এবং বর্তমানে সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে তাড়াইল উপজেলায় কর্মরত আছেন। তিনি প্রাথমিক পর্যায়ের শিক্ষা ব্যবস্থার মানোন্নয়নে মানসম্মত প্রাথমিক শিক্ষাকে এগিয়ে নিতে রুটিন কাজের পাশাপাশি বিভিন্নমুখী উদ্যোগী কর্মসূচি গ্রহণ করে থাকেন।

সাধারণ সম্পাদক মো. আবদুর রশিদ ফকির ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন। তাঁর নিজ জেলা কিশোরগঞ্জ এবং বর্তমানে সহকারী উপজেলা শিক্ষা অফিসার হিসেবে করিমগঞ্জ উপজেলায় দক্ষতা এবং সুনামের সাথে কর্মরত আছেন।

কমিটির অন্য কর্মকর্তারা হলেন- সহ সভাপতি-১ সাঈদা রুবায়াত (কিশোরগঞ্জ সদর), সহ সভাপতি-২ নূর এ আলম ভূঁইয়া (পাকুন্দিয়া), যুগ্ম-সাধারণ সম্পাদক-১ মো. ইসলাম উদ্দিন (নিকলী), যুগ্ম-সাধারণ সম্পাদক-২ মো. নাছরুল হক (কটিয়াদী), সহ-সম্পাদক-১ মো. মুস্তাফিজুর রহমান (অষ্টগ্রাম), সহ-সম্পাদক-২ মো. মোস্তাফিজুর রহমান (তাড়াইল), সাংগঠনিক সম্পাদক- শফিকুল ইসলাম (ইটনা), দপ্তর সম্পাদক- মো. আমিনুল হক (বাজিতপুর), প্রচার সম্পাদক মো. শফিকুল ইসলাম (বাজিতপুর), উদ্ভাবন ও পরিকল্পনা সম্পাদক- মো. এনামুল হক (বাজিতপুর), মহিলা বিষয়ক সম্পাদক- নাসিমা বেগম (কুলিয়ারচর), সাহিত্য ও ক্রীড়া সম্পাদক- মুহাম্মদ মাহমুদুল হাসান (নিকলী) ও অর্থ সম্পাদক- মো. জহিরুল ইসলাম (কিশোরগঞ্জ সদর)।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর