কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


প্রফেসর ডা. সুফিয়া খাতুন পেলেন কিশোরগঞ্জ জেলার সর্বোচ্চ করদাতা সম্মাননা

 স্টাফ রিপোর্টার | ১৩ নভেম্বর ২০১৯, বুধবার, ৩:১৮ | নারী 


২০১৮-১৯ করবর্ষে কিশোরগঞ্জ জেলার সর্বোচ্চ করদাতা (নারী) হিসেবে সম্মাননা পেয়েছেন বিশিষ্ট চিকিৎসক প্রফেসর ডা. সুফিয়া খাতুন। বুধবার (১৩ নভেম্বর) ময়মনসিংহ জেলা ক্রীড়া সংস্থার জিমনেসিয়ামে অনুষ্ঠিত সেরা করদাতাদের সম্মাননা ও সনদপত্র প্রদান অনুষ্ঠানে আনুষ্ঠানিকভাবে তাঁর হাতে এই সম্মাননা তুলে দেয়া হয়।

ময়মনসিংহ অঞ্চলের কর কমিশনার মো. ফজলুর রহমান এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সমাজকল্যাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ এমপি।
এতে বিশেষ অতিথি ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটু, ময়মনসিংহ রেঞ্জের অতিরিক্ত ডিআইজি ড. আক্কাস উদ্দিন ভূঁইয়া এবং জেলা প্রশাসক মো. মিজানুর রহমান।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত কর কমিশনার মো. শামীমুর রহমান। এতে বিশিষ্ট ব্যক্তিবর্গ ছাড়াও সর্বোচ্চ ও সেরা করদাতাগণ উপস্থিত ছিলেন।

প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের প্রফেসর ডা. সুফিয়া খাতুন কিশোরগঞ্জের একজন সফল ও প্রথিতযশা চিকিৎসক। কর্ম ও পেশার সাফল্যে আলোকিত এই চিকিৎসক নারী করদাতা হিসেবে কিশোরগঞ্জ জেলার সর্বোচ্চ করদাতা সম্মাননা লাভের মাধ্যমে এক উজ্জ্বল উদাহরণ সৃষ্টি করেছেন।

ব্যক্তিগত জীবনে বিবাহিত প্রফেসর ডা. সুফিয়া খাতুন এক পুত্র ও দুই কন্যা সন্তানের গর্বিত জননী। তাঁর স্বামী প্রফেসর ডা. আ.ন.ম নৌশাদ খান প্রেসিডেন্ট আবদুল হামিদ মেডিকেল কলেজের অধ্যক্ষ।

সফল ও গুণী এই চিকিৎসক-দম্পতি কিশোরগঞ্জের স্বাস্থ্যসেবা-শিক্ষায় পথিকৃৎ হিসেবে বিবেচিত। এই চিকিৎসক দম্পতি সমাজের নানামুখী উন্নয়নের পাশাপাশি আদর্শ পারিবারিক জীবনের অধিকারী।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর