কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ভৈরবে উপজেলা পরিষদ চেয়ারম্যান সায়দুল্লাহ মিয়াকে বিপুল সংবর্ধনা


 সোহেল সাশ্রু, ভৈরব | ১৬ নভেম্বর ২০১৯, শনিবার, ১২:৪৫ | ভৈরব 


বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন ভৈরব শাখা ও ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর পক্ষ থেকে উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়াকে উষ্ণ সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যায় পৌর শহরের কমলপুর এলাকার ভেনিস বাংলা কমিউনিটি সেন্টারে এই সংবর্ধনার আয়োজন করা হয়।

ডক্টরস্ ক্লাব অব ভৈরব এর সভাপতি ডা. আজিজুল হক স্বপন এর সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা মো. সোলায়মান মিয়া, উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. বুলবুল আহম্মেদ, বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন ভৈরব এর সভাপতি আব্দুল্লাহ আল মারুফ, পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিক আহম্মেদ সৌরভ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া বলেন, সরকার ঘোষিত প্রধান কাজ অন্ন, বস্ত্র, শিক্ষা, বাসস্থান ও চিকিৎসা ক্ষেত্রে ব্যাপক উন্নয়ন করা। যেমন চিকিৎসা ক্ষেত্রে ভৈরবের উন্নয়ন হচ্ছে, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৫০ শয্যা থেকে ১০০ উন্নীতকরণ করা হয়েছে। কোটি টাকা খরচে ট্রমা হসপিটাল নির্মাণ করা হচ্ছে।

সেই সাথে ভৈরব উপজেলা শতভাগ বিদ্যুতায়ন হয়েছে। ভৈরবে আর বিদ্যুৎ যাবে না সেই ব্যবস্থা হয়েছে। নবনির্মিত শহীদ আইভি রহমান পৌর স্টেডিয়াম জাতীয় দলের ক্রিকেটারদের অংশ গ্রহণ ও তাদের সাথে ভৈরবের খেলোয়াররা অংশ গ্রহণে পৌর স্টেডিয়ামটি উদ্বোধন করা হবে।

এ সময় তিনি আরো বলেন, আমাকে সবাই অভিভাবক বলে। এটা যে আমার জন্য কত বড় দায়িত্বভার তা আমি প্রতি মুহূর্তে উপলব্দি করি। একটি পরিবারকেই  ঠিক রাখতে পারে না সেই পরিবারের অভিভাবক, তবে আপনাদের ভালবাসায় আমি অভিভাবক  হয়ে থাকতে চেষ্টা করছি, আমার জন্য আপনারা দোয়া করবেন, সেই সাথে আপনাদের সহযোগিতা কামনা করছি, আমার দ্বারা যেন কারো কোন ক্ষতি না হয়,  আমার দ্বারা কোন অন্যায় ও দুর্নীতি না হয়। আপনাদের সহযোগিতা নিয়ে আমি এগিয়ে যেতে চাই।

বাংলাদেশ প্রাইভেট ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক ওনার্স এসোসিয়েশন ও ডক্টরস্ ক্লাব অব ভৈরব শাখার সাধারণ সম্পাদক ডা. মো. মিজানুর রহমান কবীর এর সঞ্চালনায় অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি অধ্যাপক শামসুজ্জামান বাচ্চু, তালাওয়াত হোসেন বাবলা, রুহুল আমিন, হাজী সেলিম খান, দপ্তর সম্পাদক ফজলুল হক, বিশিষ্ট হৃদরোগ বিশেষজ্ঞ অধ্যাপক ডা. মো. ফারুক, ঢাকা মেডিকেল কলেজ এর সহকারী অধ্যাপক  ডা. মো. উছমান গনি, আবেদীন হাসপাতাল ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. আমিন উদ্দিন, নুরজাহান কিনিক ব্যবস্থাপনা পরিচালক ডা. মো. শফিকুল ইসলাম।

অনুষ্ঠানের শুরুতে ভৈরবের ডাক্তারদের অংশগ্রহণে একটি নাটক ও বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়ার সংক্ষিপ্ত জীবনী নিয়ে প্রামান্য চিত্র প্রদর্শন হয়। এছাড়াও ভৈরবে সুশীল ব্যাক্তিরা তার সফলতা ও দীর্ঘায়ু কামনা করা একটি ভিডিও বার্তা পেশ করেন।

অনুষ্ঠানে ভৈরবের সকল সরকারি-বেসরকারি ক্লিনিক, ডায়াগনস্টিক ও হাসপাতাল এর ডাক্তার, কর্মকর্তা ও কর্মচারীসহ ভৈরবের সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর