kishoreganjnews.com:কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা

কিশোরগঞ্জে দুই বুয়েট ও এক ঢাবি ছাত্রসহ ছয় প্রক্সি নিয়োগ পরীক্ষার্থী কারাগারে



 বিশেষ প্রতিনিধি | ৯ মার্চ ২০১৮, শুক্রবার, ৬:৫২ | বিশেষ সংবাদ 


কিশোরগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের অফিস সহায়ক পদসহ মোট ৫টি পদে শুক্রবার ছিল নিয়োগ পরীক্ষা। এই নিয়োগ পরীক্ষায় অন্যের হয়ে পরীক্ষা দিতে এসে দুই বুয়েট ও এক ঢাবি ছাত্রসহ মোট ছয়জনের ঠাঁই হয়েছে কারাগারে। পরীক্ষার হল থেকে তাদের আটক করে প্রত্যেককে দেড় মাস করে বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। দুপুরে কিশোরগঞ্জ কালেক্টরেটের সিনিয়র নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু তাহের মো. সাঈদ ছয় প্রক্সি পরীক্ষার্থীকে এই কারাদণ্ডাদেশ দেন। পরে তাদের কারাগারে পাঠানো হয়।

দণ্ডিত প্রক্সি পরীক্ষার্থীরা হচ্ছেন, দুই বুয়েট ছাত্র ফারদিন হাসান (২৫) ও ফয়সল সরকার (২৪), ঢাবি ছাত্র মো. আনোয়ার হোসেন (২৬), গুরুদয়াল কলেজের ছাত্র শফিকুল ইসলাম সুমন (২৪), মো. শরীফুল ইসলাম (২৪) ও মো. আব্দুল কাদির (২৬)।

তাদের মধ্যে বুয়েট ছাত্র ফারদিন হাসান বরগুনা সদরের কলেজ ব্রাঞ্চ রোডের আব্দুল মোতালেবের ছেলে, বুয়েট তৃতীয় বর্ষের ছাত্র ফয়সল সরকার রংপুরের বদরগঞ্জ উপজেলার এস.আর পাড়ার সরকার ভিলার একরামুল হক সরকারের ছেলে, ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিশ্বধর্ম ও সংস্কৃতি বিভাগের ছাত্র মো. আনোয়ার হোসেন নেত্রকোনার মোহনগঞ্জ মাঘান গ্রামের মৃত আব্দুল হামিদের ছেলে, সরকারি গুরুদয়াল কলেজের সমাজকর্ম বিভাগের সম্মান চতুর্থ বর্ষের ছাত্র শফিকুল ইসলাম সুমন মিঠামইনের চানপুর গ্রামের হেলাল উদ্দিনের ছেলে, মো. শরীফুল ইসলাম নিকলীর দৌলতপুর গ্রামের কালু মিয়ার ছেলে এবং মো. আব্দুল কাদির হোসেনপুরের দক্ষিণ পানান গ্রামের আজিজুর রহমানের ছেলে।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) তরফদার মো. আক্তার জামীল জানিয়েছেন, যেসব মূল পরীক্ষার্থী এসব প্রক্সি পরীক্ষার্থী নিয়োজিত করেছিলেন, তাদের নাম-ঠিকানা প্রশাসনের নথিতে রয়েছে। তাদেরকেও আইনের আওতায় এনে শাস্তি প্রদান করা হবে।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]


এ বিভাগের আরও খবর



















সেগুনবাগিচা, গৌরাঙ্গবাজার, কিশোরগঞ্জ-২৩০০
মোবাইল:০ ১৮১৯ ৮৯১০৮৮
kishoreganjnews247@gmail.com
Web: www. kishoreganjnews.com
প্রধান সম্পাদক: আশরাফুল ইসলাম
সম্পাদক: সিম্মী আহাম্মেদ