কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


কটিয়াদী পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠিত


 রফিকুল হায়দার টিটু, স্টাফ রিপোর্টার, কটিয়াদী | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ১:২৬ | রাজনীতি 


কিশোরগঞ্জের কটিয়াদীতে পৌর বিএনপির আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মো. গোলাম ফারুক চাষীকে আহবায়ক, ১২ জন যুগ্ম আহবায়ক ও ৭৫ জনকে সদস্য করে ৮৮ সদস্য বিশিষ্ট কটিয়াদী পৌর বিএনপির এই আহবায়ক কমিটি গঠন করা হয়।

রোববার (১৭ নভেম্বর) কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি মো. শরীফুল আলম ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম স্বারিত এই আহ্বায়ক কমিটি কিশোরগঞ্জ জেলা ও কটিয়াদী উপজেলা বিএনপির নেতা কর্মীদের উপস্থিতিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম কটিয়াদী পৌর বিএনপির নবগঠিত আহ্বায়ক কমিটির আহবায়ক মো. গোলাম ফারুক চাষী ও যুগ্ম আহবায়ক মো. আশরাফুল হক দাদনের হাতে হস্তান্তর করেন।

কমিটিতে অন্যান্য যুগ্ম-আহবায়কগণ হলেন মো. মিজানুর রহমান স্বপন, মো. নুরুল ইসলাম মন্টু, মো. মাহফুজুর রহমান মিটু, মো. আজিজুল হক শাহজাহান, মো. সাজেদুর রহমান সজল, মো. খলিলুর রহমান, মো. রুহুল আমিন, মো. ফারুক মিয়া, আ. হামিদ, মো. আবু বাক্কার ও আতিকুল ইসলাম মিলন।

সদস্যগণের মধ্যে অধ্যাপক আতিকুল্লাহ সিদ্দিকী, মো. ইলিয়াছ আলী, মো. শফিকুর রহমান ফুলু, মো. হাবিবুর রহমান ও সৈয়দ হাকিকুল ইসলাম প্রমুখ।

নবগঠিত পৌর বিএনপির আহবায়ক কমিটিকে কটিয়াদী উপজেলা বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন খাঁন দিলিপ, সাধারণ সম্পাদক আরিফুর রহমান কাঞ্চন ও সাংগঠনিক সম্পাদক সাইফুল্লা জাইদুলসহ কটিয়াদী উপজেলা ও পৌর বিএনপি নেতাকর্মীগণ স্বাগত জানান।




[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর