কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


নিউইয়র্কে সাবেক আইনমন্ত্রী আবদুল মতিন খসরুকে অভ্যর্থনা

 বিশেষ সংবাদদাতা,যুক্তরাষ্ট্র | ১৮ নভেম্বর ২০১৯, সোমবার, ১২:১৬ | রকমারি 


বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য, সাবেক আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আবদুল মতিন খসরু এমপি এবং তাঁর সহধর্মিনী সেলিমা সোবহান খসরুকে নিউইয়র্কে উষ্ণ অভ্যর্থনা জানানো হয়েছে।

গত শুক্রবার (১৫  নভেম্বর) আমেরিকান এয়ারযোগে নিউইয়র্কের লাগার্ডিয়া এয়ারপোর্টে বিকেল পাঁচটায় পৌঁছুলে যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের পক্ষ থেকে  তাদের  ফুলেল অভ্যর্থনা জানানো হয়।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক এম এ সালাম, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের উপদেষ্টা সিনিয়র সাংবাদিক হাকিকুল ইসলাম, নিউইয়র্ক স্টেট আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন আজমল, বঙ্গবন্ধু প্রচার কেন্দ্র সমাজকল্যাণ পরিষদ যুক্তরাষ্ট্রের সহসভাপতি শিক্ষানুরাগী মোশারফ হোসেন খান চৌধুরী, কুমিল্লা সোসাইটির প্রধান উপদেষ্টা ইসলাম সরকার, উপদেষ্টা মনির খান, উপদেষ্টা আবদুল জব্বার, ভিপি জসিম উদ্দিন, সভাপতি গোলাম মহি উদ্দিন, সাধারণ সম্পাদক মিয়া মোহাম্মদ দুলাল, শহিদুল্লাহ খান সুমন প্রমুখ এই অভর্থনা জানান।

এডভোকেট আব্দুল মতিন খসরু (এম পি) গত ১২ই নভেম্বর ওয়াশিংটনে পরিবেশ বিষয়ক একটি অনুষ্ঠানে যোগদান শেষে সস্ত্রীক নিউইয়র্কে আসেন। তিনি বাংলাদেশ আওয়ামী যুবলীগের সম্মেলনে অংশ নিতে তার নিউইয়র্ক সফর সংক্ষিপ্ত করে রোববার (১৭ নভেম্বর) রাতে কাতার এয়ারযোগে ঢাকার উদ্দশ্যে নিউইয়র্ক ছেড়েছেন।

তাঁদের অভর্থনা জানাতে লাগার্ডিয়া এয়ারপোর্টে যুক্তরাষ্ট্র আওয়ামী লীগসহ স্থানীয় সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবন্দসহ অনেকেই এসেছিলেন।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর