কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


ছোট্ট শিশু রাসেল এর আকুতি

 স্টাফ রিপোর্টার | ১০ মার্চ ২০১৮, শনিবার, ১২:২০ | কিশোরগঞ্জ সদর 


স্কুলের আঙ্গিনায় বাড়ি। প্রধান শিক্ষকের সাথে তার খুব ভাব। রোজ সকাল আর বিকাল স্কুলের বাগানে পানি দেওয়া ছিল তার নেশা। স্কুল পরিচ্ছন্নতার কাজে সবার সামনে রাসেল। প্রতিটি ক্লাসের ফাঁকে পছন্দসই জায়গায় বসার জন্য বই নিয়ে ছোটাছুটি করতো রাসেল। মন ছিল অস্থির, স্বভাব ছিল ভদ্র। জীবনের রূপ-রস-গন্ধ চেনার আগেই রাসেল আজ মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে। মরণ বাঁশির সুর যেনো তার কানে বাজছে। দিন গুণছে কখন সাঙ্গ হবে পালা। জীবন থেকে ছুটি নিয়ে ভেসে বেড়াবে সাদা মেঘের ভেলায়। তবুও সকলের আর্থিক সহযোগিতায় বই খাতা নিয়ে পাঠশালায় যেতে চায় কচি এই শিশুটি।

কিশেরগঞ্জ সদর উপজেলার যশোদল ইউনিয়নের ধলিয়ারচর গ্রামের রাসেল (৯)। পিতা সোলতান মিয়া একজন মাছ বিক্রেতা। একই এলাকার ধলিয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্র রাসেল। দুই ভাই এক বোনের মধ্যে সবার বড় সে।

শারীরিক অসুস্থতার কারণে ডাক্তারের কাছে নিয়ে যাওয়া হয় তাকে। পরীক্ষা-নিরীক্ষা শেষে ডা. মোহসীন জানান. রাসেল দূরারোগ্য ব্লাড ক্যান্সারে আক্রান্ত।

ডাক্তারের এ ঘোষণায় হতভম্ব রাসেলের পরিবার। সকলের নয়নের মণি রাসেল এভাবে পৃথিবী থেকে বিদায় নিবে, এমনটি মানতে পারছেন না। ছেলেকে বাঁচাতে তারা সমাজের বিত্তশালী ও হৃদয়বান মানুষের সহায়তা কামনা করেছেন। তারা বিশ্বাস করেন, সকলের সহযোগিতা পেলে তাদের আদরের দুলালটি হয়তো সেরে ওঠবে।

সমাজের সকল স্তরের বিত্তবান ও হৃদয়বান মানুষের কাছে আর্থিক সাহায্যের জন্য রাসেলও আকুতি জানিয়েছে।

সাহায্য পাঠানোর ঠিকানাঃ প্রাইম ব্যাংক লিঃ কিশোরগঞ্জ শাখাঃ হিসাব নংঃ ১৯৬২১০১০০০০৯৪৪
বিকাশ নম্বরঃ ০১৯১৬০৬২২৩৪।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর