কিশোরগঞ্জ নিউজ :: কিশোরগঞ্জকে জানার সুবর্ণ জানালা


বিভাগীয় পর্যায়ে বিজয় ফুল প্রতিযোগিতায় কিশোরগঞ্জের শ্রেষ্ঠত্ব

 স্টাফ রিপোর্টার | ২০ নভেম্বর ২০১৯, বুধবার, ৭:৩৪ | বিশেষ সংবাদ 


জেলা পর্যায়ের বিজয় ফুল উৎসবে বিজয়ীদের ফাইল ছবি।

বিভাগীয় পর্যায়ে বিজয় ফুল তৈরি প্রতিযোগিতা ও বিজয় ফুল উৎসবে ঢাকা বিভাগে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে কিশোরগঞ্জ জেলা। ঢাকা বিভাগের ১৩ টি জেলার মধ্যে কিশোরগঞ্জ সর্বোচ্চ ৫টি ক্যাটাগরিতে জাতীয় পর্যায়ের জন্য মনোনীত হওয়ার গৌরব অর্জন করেছে। এছাড়া দুইটি ক্যাটাগরিতে দ্বিতীয় স্থান অর্জন করেছে কিশোরগঞ্জ জেলার প্রতিযোগীরা।

বিজয় ফুল উৎসব এর জেলা কো-অর্ডিনেটর কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, বুধবার (২০ নভেম্বর) ঢাকা বিভাগীয় পর্যায়ের বিজয় ফুল তৈরি প্রতিযোগিতা ও বিজয় ফুল উৎসবের ফলাফল ঘোষণা করা হয়। এতে কিশোরগঞ্জ দুইটি ক্যাটাগরিতে দ্বিতীয় এবং ৫টি ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেছে। গত ৭ নভেম্বর ঢাকার শিল্পকলা একাডেমিতে এই বিজয় ফুল তৈরি প্রতিযোগিতা ও বিজয় ফুল উৎসব অনুষ্ঠিত হয়।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোহাম্মদ হাবিবুর রহমান জানান, প্রতিযোগিতার ‘ক গ্রুপ’ এ চিত্রাংকনে কিশোরগঞ্জ সদর উপজেলার মাথিয়া বাদে কড়িয়াইল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৈয়বা শরীফুল্লাহ তোরসা ও একক অভিনয়ে করিমগঞ্জ উপজেলার করিমগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নাফিসা তাহসিন প্রথম হয়ে জাতীয় পর্যায়ের জন্য নির্বাচিত হয়েছে।

প্রতিযোগিতার ‘খ গ্রুপ’ এ কবিতা রচনায় কিশোরগঞ্জ সদর উপজেলার এসভি সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের গুলেনুর মহতী ও চিত্রাংকনে কিশোরগঞ্জ সদর উপজেলার কিশোরগঞ্জ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের আদিল আহমেদ প্রথম হয়ে জাতীয় পর্যায়ের জন্য নির্বাচিত হয়েছে।

এছাড়া ‘গ গ্রুপ’ এ দলগত জাতীয় সংগীত পরিবেশনায় কিশোরগঞ্জ সদর উপজেলার গুরুদয়াল সরকারি কলেজের দীপ্ত মজুমদার ও তার দল প্রথম হয়ে জাতীয় পর্যায়ের জন্য নির্বাচিত হয়েছে।


[মতামতের জন্য সম্পাদক দায়ি নয়। মতামত একান্তই পাঠকের নিজস্ব। এর সকল দায়ভার বর্তায় মতামত প্রদানকারীর]

এ বিভাগের আরও খবর